‘নতুন মেসি’কে দলে নিতে ২০ মিলিয়ন পাউন্ড খরচ করবে ম্যানচেষ্টার সিটি

তাদের ওপর ট্রানস্ফার নিষেধাজ্ঞা চাপতে পারে। তেমনটা হলে আলমাদাকে দলে নিয়ে তাঁকে লোনে লা লিগার দল জিরোনায় পাঠিয়ে দেবে সিটি।

0

ওয়েবডেস্ক: শুক্রবার ১৮ বছর পূর্ণ হবে তাঁর। এর মধ্যেই তাঁকে নিয়ে সরগরম ফুটবল দুনিয়া। আর্জেন্তিনার বিস্ময় বালক বলা হচ্ছে তাঁকে। বলা হচ্ছে ‘নতুন মেসি’। সেই থিয়াগো আলমাদাকে দ্রুত দলে নিয়ে নিতে চায় প্রিমিয়ার লিগের ম্যানচেষ্টার সিটি।

আরও পড়ুন: ইতিহাস গড়লেন রোনাল্ডো

কোচ পেপ গুয়ারদিওলা আলমাদার খেলা দেখতে আর্জেন্তিনায় স্কাউট পাঠিয়েছিলেন। সে দেশের প্রিমিয়ার ডিভিশনের ক্লাব ভেলেজ সারসফিল্ডের প্রথম একাদশের ফুটবলার এই অ্যাটাকিং মিডফিল্ডার। তাঁর অসামান্য দক্ষতা এবং চতুর ফুটবল ইতিমধ্যেই দুনিয়ার মন কেড়েছে।

আলমাদাকে দলে নেওয়ার জন্য বিপুল অঙ্ক দিতে প্রস্তুত ম্যান সিটি। ২০ মিলিয়ন পাউন্ড। যাতে ইউরোপের ওয়ার্ক পারমিট পেতে তাঁর কোনো অসুবিধা না হয়।

সমস্যা অবশ্য একটা রয়েছে। ম্যান সিটির আর্থিক অসঙ্গতি নিয়ে এই মুহূর্তে তদন্ত চলছে। দুর্নীতি প্রমাণিত হলে কিছুদিনের জন্য তাদের ওপর ট্রানস্ফার নিষেধাজ্ঞা চাপতে পারে। তেমনটা হলে আলমাদাকে দলে নিয়ে তাঁকে এক-দু বছরের জন্য লোনে লা লিগার দল জিরোনায় পাঠিয়ে দেবে সিটি। জিরোনার সঙ্গে সিটির বাণিজ্যিক সম্পর্ক রয়েছে। তারা পার্টনার ক্লাব। কিন্তু কোনো ভাবেই আলমাদাকে হাতছাড়া করতে রাজি নন গুয়ারদিওলা।

শনিবার আরেক টিনএজার ফোডেন সিটির হয়ে ইপিএলে গোলের খাতা খুলেছেন। এবার আরেক তরুণের বিলেতে পা রাখার অপেক্ষা। যাকে নিয়ে মাতোয়ারা হবে আগামী দিনের ফুটবল বিশ্ব।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here