mou2

ওয়েবডেস্ক: কোচের পদ থেকে জোসে মোরিনহোকে সরিয়ে দিল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। মরশুমের শুরু থেকেই একদমই ছন্দে নেই ম্যানইউ। লিগে এই মুহূর্তে ষষ্ঠ স্থানে তারা। ১৯ পয়েন্ট পিছিয়ে লিগ শীর্ষে থাকা লিভারপুলের থেকে। সব টুর্নামেন্ট মিলিয়ে গত আট ম্যাচে মাত্র ২টি তে জয়। একই সঙ্গে গত সপ্তাহে লিভারপুলের কাছে ৩-১ হার। স্বাভাবিক ভাবেই যে একটা চাপ টের পাচ্ছিলেন পর্তুগিজ কোচ সেই নিয়ে কোনো সন্দেহ ছিল না। একই সঙ্গে তারকা খেলোয়াড় পল পোগবার সঙ্গে তাঁর মনোমালিন্য ভালো ভাবে নিতে পারেনি ম্যানইউ কর্তৃপক্ষ।

ফলে মঙ্গলবারই তাঁকে কোচ হিসাবে ছাঁটাই করে ফেলল ম্যানইউ কর্তৃপক্ষ। ম্যানইউ-র পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়েছে, “কোচ জোসে মোরিনহো ক্লাব ছেড়েছেন। মোরিনহোকে ধন্যবাদ ম্যানইউ-তে তাঁর কাজের জন্য। ভবিষ্যতের জন্য ওঁকে শুভেচ্ছা। শীঘ্রই অন্তর্বর্তী ম্যানেজার নিয়োগ করা হবে। একই সঙ্গে পূর্ণ সময়ের ম্যানেজারও খোঁজা হচ্ছে। আগামী মরশুমে নতুন ম্যনেজার নিয়োগ করা হবে।”

২০১৬-য়ে ম্যানইউ-তে যোগ দেন তিনি। ক্লাবকে ইউরোপা লিগ, কমিউনিটি শিল্ড এবং লিগ কাপ দিয়েছিলেন।

নতুন কোচের তালিকায় অনেকের নামই উঠে আসছে। তালিকায় রয়েছেন রেয়ালের প্রাক্তন কোচ জিনেদিন জিদান, চেলসির প্রাক্তন তথা ইপিএল জয়ী কোচ আন্তোনিও কন্তে। আছেন ম্যানইউ-র প্রাক্তন খেলোয়াড় রায়ান গিগসও। তালিকায় আছেন টটেনহ্যামের কোচ পচেটিনোও। শেষ পর্যন্ত কাকে নিয়োগ করে ম্যানইউ তা তো সময়ই বলবে।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here