ff

ওয়েবডেস্ক: চলতি মরশুমের শুরুটা ভালো হয়নি ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের। ২০ বারের ইংলিশ চ্যাম্পিয়নরা এই মুহূর্তে লিগে সপ্তম। শীর্ষ স্থানে থাকা ম্যানসিটির থেকে ১৬ পয়েন্ট পিছিয়ে। ফলে লিগ তালিকায় উপরে থাকতে গেলে যে দলে পরিবর্তন করতে হবে তা ভালোই জানে কর্তৃপক্ষ।

আর সেই তালিকায় সবার শীর্ষে রয়েছেন সেনেগাল তথা নাপোলির ডিফেন্ডার কালিদউ কুলিবালি। এই মুহূর্তে বিশ্বের অন্যতম সেরা ডিফেন্ডার তিনি। গত দলবদলে কোনো সেন্ট্রাল ডিফেন্ডার ম্যানইউ নিতে পারেনি। আর যার জন্য আগামী দলবদল তথা জানুয়ারি ২০১৯-কে টার্গেট করেছে তারা।

ডন ব্যালনের রিপোর্ট অনুযায়ী, বার্সেলোনাকে টপকে কুলিবালি নাকি রীতিমতো পাকা ম্যানইউতে। তাঁকে দলে নেওয়ার জন্য ম্যানইউ ৮ কোটি পাউন্ডও নাকি খরচ করতে রাজি।

kalidou
কালিদউ কুলিবলি

অবশ্য এই নিয়ে ম্যানইউ কোচ মোরিনহো জানিয়েছেন, কালিদউকে দলে নেওয়ার ব্যাপারে ক্লাবের আগ্রহ আছে কি না সে ব্যাপারে তিনি কিছু বলতে পারবেন না। তাঁর যুক্তি, যে খেলোয়াড়রা ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে খেলে না, তাদের সম্পর্কে তিনি কিছু বলেন না।

সাংবাদিকদের তিনি জানান, “ও নাপোলির খেলোয়াড়। এবং আমি অন্য দলের খেলোয়াড়দের নিয়ে কথা বলি না। আমি আপনাদের প্রশ্নের উত্তর দিতে পারব না। সত্যি কিংবা মিথ্যা আমি কিছুই বলতে পারব না। হয়তো আপনাদের আরও প্রশ্ন থাকবে পরের সাংবাদিক সম্মেলনগুলোতে। কিন্তু আমি আপনাদের প্রশ্নের উত্তর দিতে পারব না।”

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here