এই তরুণ ফুটবলারকে দলে আনতে বদ্ধপরিকর ম্যানচেষ্টার ইউনাইটেড

মোরিনহোকে সরানোর পর নতুন কোচ করে আনা হয়েছে ওলে গানারের সোলক্সজারকে। তাঁর সঙ্গে চুক্তি করে নিয়েছে ম্যানইউ। ফলে নতুন মরশুমের জন্য দলগঠনের কাজে নেমে পড়েছে তারা।

0
manu

ওয়েবডেস্ক: ইপিএলে লিগের মরশুম শেষ হয়ে গিয়েছে। সদ্য শেষ হওয়া মরশুমে তেমন নজর কাড়তে পারেনি ম্যানচেস্টার ইউনাইটেড। লিগে ষষ্ঠ স্থানে শেষ করেছে তারা। যার ফলে আগামী বছর চ্যাম্পিয়ন্স লিগে তাদের দেখা যাবে না।

সারা মরশুম ধরেই বেশ টালমাটালের মধ্যে দিয়ে কেটেছে ম্যানইউ-র। মোরিনহোকে সরানোর পর নতুন কোচ করে আনা হয়েছে ওলে গানারের সোলক্সজারকে। তাঁর সঙ্গে চুক্তি করে নিয়েছে ম্যানইউ। ফলে নতুন মরশুমের জন্য দলগঠনের কাজে নেমে পড়েছে তারা।

আরও পড়ুন: ভারতীয় ফুটবল দলের নতুন কোচ হলেন প্রাক্তন বিশ্বকাপার

ইউরোপীয় সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, এ বার বিশাল অর্থ খরচ করে তেমন কোনো তারকা নয় বরং নতুন এবং তরুণ খেলোয়াড়দের নেওয়ার চেষ্টা করবে তারা। যাদের আগামী দিনে তারকা হওয়ার সম্ভাবনা আছে।

আর সেই লক্ষ্যে নতুন মরশুমে ম্যানইউ-র প্রথম খেলোয়াড় হতে পারেন, ইংল্যান্ডের দ্বিতীয় সারির লিগের দল সোয়ানসি সিটির ২১ বছর বয়সি ফুটবলার ড্যানিয়েল জেমস। ওয়েলস জাতীয় দলের এই ফুটবলার মুলত উইঙ্গারে খেলেন। ড্যানিয়েলকে দলে নিতে রীতিমতো আগ্রহী তারা।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন