দলে বেশ কয়েকজন ফুটবলারের পরিবর্তন নিয়ে ইঙ্গিতপূর্ণ মন্তব্য জিদানের

0
zidane2

ওয়েবডেস্ক: চলতি মরশুম চলাকালীন ফের একবার জিদানকে কোচ করে এনেছে রেয়াল মাদ্রিদ। ফলে তিনি যে ইতিমধ্যেই দলগঠনের কাজে নেমেছেন তা আর বলার অপেক্ষা রাখে না। শুধু নতুন ফুটবলার নেওয়া নয়, দলের মধ্যে থেকেই বেশ কয়েক জনকে যে দল আগামী মরশুমে নাও রাখতে পারে সেই নিয়ে খোলসা করে না বললেও, ইঙ্গিতপূর্ণ কথা বললেন ফরাসি কিংবদন্তি।

স্প্যনিশ মিডিয়া আউটলেট মারকার রিপোর্ট অনুযায়ী, লেগানেস ম্যাচর আগে দলের তিন তারকা করিম বেঞ্জেমা, টনি ক্রুস এবং ইস্কোকে নিয়ে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেন জিদান।

বেঞ্জেমা সম্পর্কে তিনি জানান, “বেঞ্জেমা সবাইকে এক সঙ্গে নিয়ে খেলতে পারে। তবে ও ঠিক ন’নম্বর খেলোয়াড় নয়। যখন আমি ওকে শুরুতে দেখি তখন ও অনেকটা মাঝমাঠে খেলছিল। অনেকটা দূরে। তবে ও জানে ও কী করা উচিত”।

ইউরোপের বিভিন্ন সংবাদ মাধ্যমে রিপোর্ট অনুযায়ী আগামী মরশুমে দল ছাড়তে পারেন টনি ক্রুস। ক্রুস সম্পর্কে জিদান জানান, “ক্রুস খুব ভালো ফুটবলার। তবে শুধু আমার কাছে নয়। শেষ পাঁচ বছরে ও অনেক কিছু করেছে। চাপের মধ্যে মাথা ঠান্ডা রাখতে পারে ও”।

অন্য দিকে দলের আরেক তারকা ইস্কো সম্পর্কে জিদান জানান, “এখানে অনেক ফুটবলার আছেন যাঁদের বিক্রি করা যেতে পারে। কারণ তাঁরা সবাই দুর্দান্ত খেলোয়াড়। রেয়াল মাদ্রিদের খেলোয়াড়দের প্রায় সবদলই চায়, এটা নতুন কিছু নয়। ইস্কো খুব ভালো ফুটবলার এবং ওঁকে আমি পছন্দ করি। আমরা দেখব আগামী মরশুমে কী হয়”।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন