পয়েন্ট নষ্ট করে প্রথম চারের আশা শেষ ম্যানইউর, ক্ষীণ সম্ভাবনা আর্সেনালের, নিশ্চিত চেলসি

আর যার ফলে প্রথম চারের আশা তাদের শেষ। অর্থাৎ আগামী বছর চ্যাম্পিয়ন্স লিগে নেই তারা।

0
manu

ওয়েবডেস্ক: ইপিএলে প্রথম চারের লড়াইয়ে ধাক্কা খেল ম্যানইউ এবং আর্সেনাল। বাইরের মাঠে লিগের সবচেয়ে নীচে থাকা দল হাদার্সফিলদের বিরুদ্ধে এগিয়ে থেকেও পয়েন্ট ভাগাভাগি করল ম্যানইউ। আর যার ফলে প্রথম চারের আশা তাদের শেষ। অর্থাৎ আগামী বছর চ্যাম্পিয়ন্স লিগে নেই তারা।

লিগে গত তিন ম্যাচে জয় হার। সেই পয়েন্ট নষ্টের খরা অব্যাহত আর্সেনালের। ঘরের মাঠে না হারলেও এগিয়ে থেকে পয়েন্ট নষ্ট করল তারা। ব্রাইটনের বিরুদ্ধে অবামেয়াংয়ের প্রথমার্ধের গোলে এগিয়ে থেকেও দ্বিতীয়ার্ধে গোল হজম। আর যার ফলে পঞ্চম স্থানেই রইল তারা। অঙ্কের দিক দিয়ে তাদের সুযোগ থাকলেও তা বড়োই ক্ষীণ। শেষ ম্যাচে জিততে হবে এবং বড়ো ব্যবধানে হারতে হবে টটেনহ্যামকে।

অন্যাদিকে এই লড়াইয়ে থাকা অপর দল চেলসি ঘরের মাঠে সুযোগের সদ্ব্যবহার করল। তাদের সামনে দাঁড়াতেই পারল না ওয়াটফোর্ড। এই জয়ের ফলে টটেনহ্যামকে টপকে লিগে তৃতীয় স্থানে উঠে এলো চেলসি। প্রথম চার তাদের নিশ্চিত হয়ে গেল।

বাকি আর এক রাউন্ডের ম্যাচ। ৩৭ ম্যাচে ৭১ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে চেলসি। ৩৭ ম্যাচে ৭০ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে টটেনহ্যাম। ৩৭ ম্যাচে ৬৭ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে আর্সেনাল। ৩৭ ম্যাচে ৬৬ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে ম্যানইউ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here