এ বার কি মেসির সঙ্গে জুটি বাঁধবেন রোনাল্ডো? সিআর৭-এর বার্সেলোনা যাত্রার জল্পনা তুঙ্গে

0

খবরঅনলাইন ডেস্ক: দু’ জনের মধ্যে অঘোষিত প্রতিদ্বন্দ্বিতা। দু’ জনের সমর্থকদের মধ্যে তো সেই প্রতিদ্বন্দ্বিতা আবার ঘোষিত। কিন্তু আর কোনোই প্রতিদ্বন্দ্বিতা থাকবে না যদি দু’ জনকেই এক সঙ্গে খেলতে দেখা যায়।

এমনই একটি জল্পনা শুরু হয়েছে মেসি (Lionel Messi) আর রোনাল্ডোকে (Christiano Ronaldo) নিয়ে। জল্পনাটা অবশ্য রোনাল্ডোকে নিয়ে। বিশ্বখ্যাত এক ফুটবল-সাংবাদিকের দাবি, আগামী মরশুমে রোনাল্ডোকে সই করাতে পারে বার্সেলোনা।

এই চাঞ্চল্যকর দাবিটি করেছেন ফুটবল সাংবাদিক গুইয়েম বালাগে। ওই সাংবাদিক নিজের সূত্রকে উদ্ধৃত করে দাবি করছেন, সব ঠিক থাকলে আগামী মরশুমে বার্সেলোনার হয়ে খেলতে দেখা যেতে পারে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে।

আপাতত ইতালির ক্লাব জুভেন্তাসে রয়েছেন রোনাল্ডো। বছর দুই আগে রেয়াল মাদ্রিদ থেকে মোটা অঙ্কের চুক্তিতে রোনাল্ডোকে সই করায় জুভেন্তাস। কিন্তু রোনাল্ডোকে নিয়ে আনার পরেও বড়ো ট্রফি জিততে ব্যর্থ হয় জুভেন্তাস। বড়ো ট্রফি অর্থাৎ চ্যাম্পিয়ন্স লিগ।

করোনাভাইরাসের জন্য এ বার বিশ্ব জুড়েই মন্দার আবহাওয়া। যার প্রভাব পড়েছে ফুটবল-বাজারেও। জুভেন্তাসও করোনার মারে আর্থিক ভাবে ক্ষতিগ্রস্ত। ফলে রোনাল্ডোকে ছেড়ে দেওয়ার কথা ভাবছে তারা।

শোনা যাচ্ছে, জুভেন্তাসের থেকে প্রথমে রোনাল্ডকে কেনার ব্যপারে আগ্রহ দেখিয়েছিল ইন্টার মিলান। কিন্তু এই মুহূর্তে তাঁদেরও আর্থিক সামর্থ্য নেই। তাই জুভেন্তাস বার্সেলোনার (Barcelona) সঙ্গে যোগাযোগ করেছে, পর্তুগিজ মহাতারকাকে বিক্রির জন্য। এমনই জানাচ্ছেন ওই সাংবাদিক।

তবে সব কিছুই এখন জল্পনার মধ্যে রয়েছে। ওই সাংবাদিক দাবি করেছেন বলেই সত্যি সত্যিই এমনটা ঘটে যাবে, এমন ভাবার কোনো কারণ এখনও পর্যন্ত নেই। তবে এমনটা যদি সত্যি হয়, তা হলে সেটা বিশ্ব ফুটবলে অন্যতম একটি আশ্চর্যের ঘটনা যে হবে, তা বলাই বাহুল্য।

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন