messi-assist

ওয়েবডেস্ক: লা লিগার শিরোপা ধরে রাখতে প্রতি ম্যাচেই বিপক্ষকে দুরমুশ করছে বার্সেলোনা। রবিবারও যার প্রতিফলন ফের দেখা গেল। লিগের নতুন দল খুয়েস্কাকে তারা হারাল আট গোলে। মেসির নেতৃত্বে এদিন ম্যাচের সিংহভাগ দখলই যে বার্সার ছিল তা স্কোরলাইনেই স্পষ্ট। তবে এদিনের ম্যাচেও কিন্তু মধ্যমণি সেই লিও মেসি। ফের নতুন পালক তাঁর মুকুটে। প্রথম ফুটবলার হিসাবে লা লিগায় ১৫০টি অ্যাসিস্ট করলেন তিনি। ৫২ মিনিটে তাঁর বাড়ানো বলে গোল রাকিতিচের। পরিস্থিতি যা তাতে বেশিদিন লাগবে এই সংখ্যাটাকে দুশোর গন্ডি পার করতে।

 

তবে ম্যাচের শুরুটা দেখে এমন মনে হয়নি। কারণ তিন মিনিটের মাথায় হার্নান্ডেজের গোলে লিড নেয় খুয়েস্কা। অবশ্য সেই লিড বেশিক্ষণ স্থায়ী হয়নি। তেরো মিনিটের মধ্যে বার্সার হয়ে সমতা ফেরান মেসি। এরপর শুধুই বার্সা শো। যত সময় যায় আক্রমণে ঝাঁজ বাড়ায় তারা। তবে ম্যাচের অর্ধেকের বেশি গোল দ্বিতীয়ার্ধে। এদিন নিজের হ্যাটট্রিক সেরেই নিতে পারতেন মেসি। কিন্তু তা না করে পেনাল্টিতে সেই সুযোগ সতীর্থ সুয়ারেজ কে ছেড়ে দেন।

ফলে প্রথম তিন ম্যাচে জয় পেয়ে লিগ শীর্ষে চলে গেল তারা। চিরপ্রতিদ্বন্দ্বী রেয়ালও একই পজিশনে। তবে গোলপার্থক্যে পিছিয়ে মাদ্রিদ।

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন