messi

ওয়েবডেস্ক: বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড় লিও মেসি। তালিকায় শীর্ষে আছেন কি না, তা হয়তো বিতর্কের বিষয়। তবে দর্শক-সমর্থনের বিচারে বাকি খেলোয়াড়দের থেকে তিনি যে অনেকটাই এগিয়ে তা বলা যেতেই পারে। সমর্থক সব ধরনের মানুষই হয়। তবে খুদে বা কমবয়সির সংখ্যা বাকিদের থেকে একটু বেশিই হয়। এবং ক্রীড়াব্যক্তিত্বরা সব সময়ই বাচ্চাদের প্রতি একটু আকৃষ্ট থাকেন। এমনকি তাঁদের সঙ্গে সময় কাটাতেও পছন্দ করেন। তেমনই লা লিগার একটি ডকুমেন্টারি ‘সিক্স ড্রিমসের’ একটি ক্লিপে এক ছোট্টো বাচ্চার সঙ্গে দেখ গেল মেসিকে। কে সেই বাচ্চা? লা লিগার দল রেয়াল বেতিসের অন্যতম জনপ্রিয় খেলোয়াড় মেক্সিকোর আন্দ্রেস গুয়ারদাদোর ছেলে ম্যাক্সিমো।

নিজের ছেলেকে নিয়ে ড্রেসিংরুমের বাইরে অপেক্ষা করছিলেন আন্দ্রেস। মেসিকে দেখেই ডেকে বসে ছোট্টো খুদে ম্যাক্সিমো। হতাশ করেননি মেসি। বাইরে এসেই তাঁর ছেলের সঙ্গে প্রথমে ‘হাই ফাইভ’। তার পর সটান কোলে নিয়ে আদর। দু’জনে একসঙ্গে ছবিও তুললেন। যা মোবাইল ক্যামেরায় তুলে রাখলেন বাবা আন্দ্রেস গুয়ারদাদো।

সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করে গুয়ারদাদোর স্ত্রী জানান, “শেষমেষ সেই সময় এল। আমি ম্যক্সিমো এবং মেসির সাক্ষাৎ পোস্ট করতে পারলাম।”

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন