mdsfinal

মহামেডান – ১ (আদজাহ)                                টালিগঞ্জ অগ্রগামি – ২ (লাগো ২)

ওয়েবডেস্ক: কলকাতা লিগে হেরে গেল মহামেডান। শনিবার লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে তারা হারল অবনমনের আওতায় থাকা টালিগঞ্জ অগ্রগামীর বিরুদ্ধে। গত ম্যাচে ইস্টবেঙ্গলকে হারিয়ে প্রথম থেকেই একটা ছন্দ দেখা যাচ্ছিল সাদা-কালোদের খেলায়। যার ফল ম্যাচের শুরুতেই গোল তাদের। গোল করেন গত ম্যাচের নায়ক সেই আদজাহ। কর্নার থেকে আসা বলে বুদ্ধিদীপ্ত ভাবে গোল তাঁর। ফলে এগিয়ে গিয়ে আক্রমণ বাড়াতে থাকেন তাঁরা। সুযোগ পেয়েছিলেন দিপেন্দু। কিন্তু তা কার্যকর হয়নি।

ফের গোল পেয়ে যেতেন আদজাহ। তবে তাঁর শট থেকে বিপদ হতে দেননি বিপক্ষ গোলকিপার। পিছিয়ে পড়ে নিজেদের সাধ্যমতো আক্রমণ চালায় টালিগঞ্জ অগ্রগামীও। যার ফলে ৩১ মিনিটের মধ্যে তাদের হয়ে সমতা ফেরান বিদেশি লাগো। হাফ চান্সে ঘুরেই দুর্দান্ত শট। ফলে খেলায় কিছুটা আক্রমণ-প্রতিআক্রমণ লক্ষ্য করা যায়। অবশ্য বিরতির আগে কোনো দলই ব্যবধান বাড়াতে পারেনি।

দ্বিতীয়ার্ধের শুরু থেকেও একই চিত্র। গোলের জন্য আক্রমণ। ফের সুযোগ পেয়েছিলেন দিপেন্দু কিন্তু তাঁর শট বাইরে। তবে সাত মিনিটের মধ্যে ফের গোল লাগোর। নিখুঁত সুযোগে দলকে প্রথমবারের জন্য ম্যাচে এগিয়ে দেন তিনি। পিছিয়ে পড়ে সমতা ফেরানোর লক্ষ্যে আক্রমণে ঝাঁজ বাড়াতে থাকে মহামেডান। সুযোগ পেয়েছিলেন প্রসেনজিত, এমেকারা। তবে শেষমেশ সমতা ফেরাতে ব্যর্থ হন রঘু নন্দীর ছেলেরা।

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন