injury-salah

ওয়েবডেস্ক: শনিবার চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে রেয়াল মাদ্রিদের কাছে হেরে গিয়েছে লিভারপুল। তবে ম্যাচের শুরুতে এমনটা একেবারেও মনে হয়নি। কারণ আক্রমণ প্রতিআক্রমণে শুরু হয় খেলা। কিন্তু শুধু ভাল খেললেই হয়না, দরকার থাকে একটু ভাগ্যেরও। যা এ দিন কিন্তু ছিল না লিভারপুলের সঙ্গে। এই মরশুমে লিভারপুল এবং বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড় মহাম্মাদ সালাহ-র হাতে অনেকেই দেখতে চেয়েছিলেন চ্যাম্পিয়ন্স লিগ ট্রফি। কিন্তু কিছু স্বপ্ন, স্বপ্নই থেকে যায়। ম্যাচের তিরিশ মিনিটের মধ্যে চোট পেয়ে চোখের জলে মাঠ ছাড়তে হয় তাঁকে। রেয়াল অধিনায়ক সেরগিও র‍্যামসের সঙ্গে বল দখলের লড়াইকে কেন্দ্র বাঁ-কাধে চোট পান তিনি।

তৎক্ষণাৎ তেমন কোনো রিপোর্ট না থাকলেও, ম্যাচ শেষে সাংবাদিক সম্মেলনে কিছুটা হতাশা লক্ষ্য করা গেল লিভারপুল কোচ য়ুরগেন ক্লপের মুখে। তিনি জানান, “সালাহ-র চোট খুবই গুরুতর। ও এই মুহূর্তে হসপিটালে আছে। কলারবোন বা কাঁধের মধ্যে কোথাও একটা জায়গায় চোট পেয়েছে। দেখে অবশ্য ভাল লাগছে না”।

তবে এই বিষয়ে তাঁর দেশ মিশরের ফুটবল সংস্থা জানিয়েছে টুইটে জানিয়েছে, “সালাহ এক্সরে করিয়েছে। যেখানে দেখা যাচ্ছে ওঁর কাঁধের লিগামেন্টে একটা হাল্কা স্প্রেন রয়েছে। আমরা আশাবাদী বিশ্বকাপের আগে সালাহ চোট কাটিয়ে পুরোপুরি সুস্থ হয়ে উঠবে”।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here