প্লাজাকে ছেড়ে এটিকে-র এই প্রাক্তনীকে দলে নিল মহামেডান

0

কলকাতা: গড়ের মাঠের ফুটবলে চমকের যেন শেষ নেই। ২৬ জানুয়ারি ঢাকঢোল পিটিয়ে উইলিস প্লাজাকে দলে নিয়েছিল মহামেডান স্পোর্টিং। তারপর দলে নেওয়া হয় কামোকে। আই লিগের দ্বিতীয় ডিভিশনে প্লাজা-কামো জুটি নিয়েই সফল হওয়ার পরিকল্পনা করেছিলেন সাদাকালো কর্তারা। কিন্তু হঠাৎই পালটে গেল পরিস্থিতি।

ভাপত ছাড়ার আগে অগ্রিম নিয়েছিলেন প্লাজা। কথা ছিল অনুশীলন শুরুর আগে আগামী দুই মাসের টাকা তিনি অগ্রিম নেবেন। সঙ্গে ফ্ল্যাটের বন্দোবস্ত। কিন্তু প্লাজা সাতদিন আগে ভারতে এসে দেখেন, তাঁর ফ্ল্যাট-গাড়ির বন্দোবস্ত করা হয়নি, আগামী দু মাসের টাকাও দিচ্ছেন না ক্লাবকর্তারা। এই অবস্থায় অনুশীলনে নামতে রাজি হননি প্লাজা।

সবমিলিয়ে পরিস্থিতি বিগড়ে যাওয়ায় সোমবার পারস্পরিক সহমতের ভিত্তিতে মহামেডান ছেড়ে দিল প্লাজাকে। এমনকি মহামেডান থেকে পাওয়া টাকাও ফেরত দিয়ে দিয়েছেন প্লাজা।

প্লাজার জায়গায় মহামেডান দলে নিচ্ছে চার বছর আগে এটিকে-তে খেলে যাওয়া ফিরকুকে। তিনি এতদিন দক্ষিণ আফ্রিকায় খেলছিলেন। আগামী সপ্তাহেই মহামেডানে যোগ দেবেন তিনি। পাশাপাশি মহামেডান দলে নিচ্ছে দক্ষিণ কোরিয়ার ডিফেন্ডার হু হিউনকে।

অন্যদিকে প্লাজার সূত্রে খবর, ত্রিনিদাদ অ্যান্ড টোবাগোর জাতীয় দলের কোচ প্লাজাকে ভারতের দ্বিতীয় ডিভিশনের ক্লাবে খেলতে বারণ করেছেন। তাতে তাঁর বায়োডাটা খারাপ হয়ে যাবে। এই পরিস্থিতিতে প্লাজার সঙ্গে চুক্তি করেছে চার্চিল ব্রাদার্স। মিনের্ভার বিরুদ্ধে আই লিগের শেষ ম্যাচে চার্চিলের হয়ে খেলতে দেখা যাবে তাঁকে। এবং হয়তো সুপার কাপেও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.