৬ গোলের থ্রিলার: আবু বকরের পেরেকের পরই স্টেডিয়াম ছাড়তে শুরু করলেন দর্শকরা?

0

চার্চিল ব্রাদার্স ৪ (প্লাজা ২, প্রাইমাস, আবু) মোহনবাগান ২ (গঞ্জালেজ, শুভ)

ওয়েবডেস্ক: ঘরের বাইরে খেলতে এসে দুর্দান্ত জয় ছিনিয়ে নিল চার্চিল ব্রাদার্স। রবিবার কল্যাণীতে ছয় গোলের থ্রিলারে মোহনবাগানকে পরাজিত করে ভিনরাজ্যেও নিজেদের শক্তি দেখাল চার্চিল।

এ দিনে ম্যাচ শুরুর দু’মিনিটের মাথায় প্রথম গোল করে চার্চিলকে এগিয়ে দেন উইলিস প্লাজা। ২৮ মিনিটে দ্বিতীয় গোল করেন রবার্ত জুনিয়র প্রাইমাস। পেনাল্টিতে সুযোগ পেয়ে ৩৩ মিনিটের মাথায় ব্যবধান কমান ফ্রান গঞ্জালেজ। কিন্তু সেটা ছিল নিতান্তই ক্ষণস্থায়ী। দুর্বল রক্ষণের সুযোগ নিয়ে মাত্র মিনিট তিনেকের মাথায় ফের গোল করেন প্লাজা।

দ্বিতীয়ার্ধে মোহনবাগানের মরিয়া প্রচেষ্টা ছিল চোখে পড়ার মতোই। কিন্তু ৭৬ মিনিটে কার্যত কফিনের চূড়ান্ত পেরেকট‌া মেরে দেন চার্চিলের আবু বকর। সে সময়ই ধারাভাষ্যকারকে বলতে শোনা যায়, মনে হচ্ছে মোহনবাগান ভক্তরা কল্যাণী স্টেডিয়াম ছাড়তে শুরু করেছেন। এ দিন মোহনবাগান বনাম চার্চিল ব্রাদার্সের ম্যাচে ১৪ হাজারেরও বেশি দর্শকের সমাগম ঘটেছিল।

হাতে সময় স্বল্প। মোহনবাগান প্রাণপণে চেষ্টা চালিয়ে যায়। তবে শেষমেশ ৯০ মিনিটের মাথায় শুভ ঘোষের একটা গোল ছাড়া আর কিছুই মেলেনি।

সব মিলিয়ে এ বারের আইলিগের শুরুতেই পিছিয়ে পড়ল কলকাতার দুই প্রধান। মোহন এবং ইস্টবেঙ্গল দু’টি করে ম্যাচ খেলেও এখন জয়ের স্বাদ পায়নি। ইস্টবেঙ্গল দু’টি ম্যাচ ড্র করে ২ এবং মোহনবাগান একটি হার, একটিতে ড্র করে ১ পয়েন্ট পেয়েছে।

তবে আইলিগে ২০১৯-এ ১১টি দল অংশ নিয়েছে। লোভনীয় খেতাব জয়ের লড়াই ক্রমশ কঠিন হতে চলেছে। আই-লিগ ২০১৯-২০ তে অংশ নেওয়া দলগুলি হল আইজল এফসি, চেন্নাই সিটি, চার্চিল ব্রাদার্স, ইস্টবেঙ্গল, গোকুলাম, ইন্ডিয়ান অ্যারোজ, মিনার্ভা, মোহন বাগান, নেরোকা, রিয়েল কাশ্মীর এবং টিআরএইউ এফসি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.