mohun bagan win

ওয়েবডেস্ক: আইলিগে নিজেদের জয়ের ধারা অব্যাহত রাখল সবুজমেরুন শিবির।

মঙ্গলবার অ্যাওয়ে ম্যাচে গোয়ার তিলক ময়দানে ইন্ডিয়ান অ্যারোজের মুখোমুখি হল মোহনবাগান । এদিন প্রথম থেকেই শুরু করেন দলের তিন বিদেশি আক্রাম, ডিকা এবং কিনোয়াকি। শুরু থেকেই ম্যাচ দখলে রইল মোহনবাগানের। প্রথমার্ধে দাপটের সঙ্গে খেলে তারা। তবে খেলার ৯ মিনিটে গতির বিরুদ্ধে অমরজিতের গড়ানে শট বাঁচিয়ে দেন মোহন-গোলরক্ষক শিল্টন পাল। খেলার ১১ মিনিটে ডিকার হেডে নেওয়া শট বাঁচিয়ে দেন অ্যারোজ গোলরক্ষক। ২৬ মিনিটে প্রথম গোল করেন লিগের সর্বাধিক গোলদাতা ডিকা। সাইড ভলিতে করা গোলে বিপক্ষের জাল কাঁপিয়ে দেন তিনি। ১২টি গোল করে এখন সবার শীর্ষে তিনি। ৩৬ মিনিটে একটি পরিবর্তন করতে হয় মোহনবাগানকে, রিকির জায়গায় মাঠে নামেন গুরজিন্দার কুমার। তবে প্রথমার্ধেই দুই গোলের লিড নেয় মোহনবাগান। ৪০ মিনিটে গুরজিন্দারের ক্রসে দ্বিতীয় গোলটি করে যান লেবানিস স্ট্রাইকার আক্রাম।

দ্বিতীয়ার্ধে খেলার শুরুর আগেই আক্রামের জায়গায় নামেন শেখ ফাইয়াজ। গোলটি করার সময়ে হাল্কা চোট পান এই বিদেশি। তবে দ্বিতীয়ার্ধে সেই ভাবে আক্রমণ করতে পারেনি মোহনবাগান, অ্যারোজ কিছুটা চেষ্টা করলেও গোল তারা শোধ করতে পারেনি। শেষমেশ খেলার ফল দাঁড়ায় ২-০। এই ম্যাচ জিতে লিগ টেবিলে প্রথম চারে থাকা নিশ্চিত হয়ে গেল মোহনবাগানের। এবার লক্ষ্য বাকি দুটি ম্যাচ জিতে প্রথম তিনে শেষ করা। ইতিমধ্যেই তারা ঘাড়ে নিঃশ্বাস ফেলছে তৃতীয় স্থানে থাকা ইস্টবেঙ্গলের। এই মুহূর্তে দুই দলের ব্যবধান মাত্র দুই পয়েন্ট।

কোচ শঙ্করলালের কথায়, এই ম্যাচ জিতে ভালো লাগছে তবে বাকি দুটি ম্যাচ জিতে সুপারকাপের আগে নিজেদের মনোবল বাড়িয়ে রাখতে চান তাঁরা।

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন