khalid2

মোহনবাগান – ২                        মিনার্ভা – ০ 

ওয়েবডেস্ক: গত দু’ম্যাচে জয় নেই। একই সঙ্গে ঘরের মাঠেও। স্বাভাবিক ভাবেই শঙ্করলাল চক্রবর্তীর ছেড়ে যাওয়া দায়িত্ব নেওয়ার সঙ্গে যে চাপেও ছিলেন নতুন মোহনবাগান কোচ খালিদ জামিল সে নিয়ে কোনো সন্দেহ ছিল না। তবে দায়িত্ব নিয়ে প্রথম ম্যাচেই লেটার মার্কস নিয়ে পাশ করলেন প্রাক্তন আইলিগ জয়ী কোচ। ঘরের মাঠে গতবারের চ্যাম্পিয়ন মিনার্ভাকে দু’গোলের ব্যবধানে হারাল গঙ্গাপারের ক্লাবটি।

নতুন কোচের তত্ত্বাবধানে চাপ রেখে শুরু করলেও, ফাইনাল থার্ডে তেমন আক্রমণ শুরুতে দেখে যায়নি মোহনবাগানের। একই সঙ্গে খেলোয়াড়দের মধ্যে মিস পাস এ ম্যাচেও লক্ষ্য করা গেল। আগামী ম্যাচের আগে যা নিয়ে ভাবনা থেকেই গেল খালিদের। অবশ্য প্রথমার্ধেই মোহনবাগানকে পেনাল্টি থেকে এগিয়ে দেন মিশরের ওমর। বক্সে ডিকাকে ফাউল করেন টোরে। যত সময় যাচ্ছে মোহনবাগানের মাঝমাঠে নিজেকে চেন্নাছেন ওমর। ম্যাচের সেরা খেলোয়াড়ও নির্বাচিত হলেন তিনি।

দ্বিতীয়ার্ধে অবশ্য গোলের লক্ষ্যে শুরুটা কিছুটা চাপ বাড়ায় মিনার্ভা। তাদের হয়ে বেশ নজর কাড়লেন সাঙ্গওয়ান, আকাশদীপরা। তবে প্রেসিং ফুটবলে ধীরে ধীরে চাপ বাড়াতে থাকেন সনিরা। গত কয়েক ম্যাচে তাঁকে তেমন ভাবে পাওয়া যায়নি। তবে ৬৯ মিনিটে সনির দেওয়া থ্রু-তে বাগানের হয়ে ব্যবধান বাড়ান স্ট্রাইকার ডিপান্ডা ডিকা। শেষদিকে চাপ বাড়ালেও, ব্যবধান বাড়েনি মোহনবাগানের।

এই ম্যাচ পর ষষ্ঠ স্থানে মোহনবাগান। ১২ ম্যাচে ১৮ পয়েন্ট।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here