হেনরির পর আরও এক তারকা বিদেশির জন্য মরিয়া মোহনবাগান

0
13123
mohun bagan australian defender

কলকাতা: সনি নর্দেকে পরিকল্পনা থেকে বাদ দেওয়ায় প্রায় তিন কোটি টাকা বেঁচে যাচ্ছে মোহনবাগানের। সেই জায়গায় গোলমেশিন হেনরিকে ইতিমধ্যেই ঘরে তুলেছে ক্লাব। ফরওয়ার্ডে এবারের আই লিগে মোহনবাগানের ডিকা-হেনরি জুটি যে বিপক্ষ দলগুলির ত্রাস হতে চলেছে, তা মানছেন সকলেই। কিন্তু সেখানে না থেমে আরও এক চমকের চেষ্টা চালাচ্ছে মোহনবাগান।

লাজং-এর স্যামুয়েলের সঙ্গে কথা পাকা করে ফেলায় অ্যাটাকিং মিডিও-র জায়গাটা নিয়ে অনেকটাই নিশ্চিত কোচ শঙ্করলাল। কিনোয়াকি থাকছেন। কিন্তু মাঝমাঝে ডিফেন্সিভ দক্ষতাসম্পন্ন একজন বিদেশি খুঁজছে মোহনবাগান। যিনি প্রয়োজনে ডিফেন্সেও খেলতে পারবেন। নাম এখনও জানা না গেলেও, যেটুকু জানা যাচ্ছে তাতে অস্ট্রেলিয়ার এক বিশ্বকাপারের দিকে নজর রয়েছে বাগানের। তাঁকে পাওয়া গেলে সেটা এশিয়া কোটা ভরানোর ক্ষেত্রেও কাজে আসবে। কিন্তু বিশ্বকাপারের দামও তো কম নয়।

এই বিষয়টি দেখছেন মোহনবাগানের এক কর্তা। তাঁর হোটেলের ব্যবসা রয়েছে। দুবাইয়ের এক এজেন্টের সঙ্গে কথা বলে হেনরির সঙ্গে চুক্তি তিনিই পাকা করেছেন। একই এজেন্টের মাধ্যমে ওই বিশ্বকাপারকে ঘরে তোলার চেষ্টা চালিয়ে যাচ্ছেন ওই কর্তা। সেটা সম্ভব হলে দলবদলের বাজারে সবচেয়ে বড়ো চমকটি দেবে গঙ্গাপারের ক্লাবই।

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here