কলকাতা: সনির ডার্বিতে খেলা নিয়ে ব্যাপক অনিশ্চয়তার মাঝেই আরও খারাপ খবর। এই মরশুমে আর সনি নর্দেকে পাবে না গঙ্গাপারের ক্লাব। কারণ সনির চোট।

দিন কুড়ি আগে সনি যখন মুম্বইয়ে চিকিৎসক অনন্ত জোশিকে দেখাতে যান, তখন তিনি বলেছিলেন, সেই মুহূর্তে সনির অস্ত্রোপচার করানোর প্রয়োজন নেই। তাঁর দেখানো এক্সারসাইজ এবং রিহ্যাব করলেই মাঠে ফিরতে পারবেন সনি। চিকিৎসকের এই বক্তব্যটাই সংবাদ মাধ্যমে প্রচারিত হয়েছিল। কিন্তু সঙ্গে অনন্ত জোশি আরও একটা কথা বলেছিলেন, তা হল, যদি রিহ্যাবে ব্যথা না কমে, তা হলে অস্ত্রোপচার না করানো ছাড়া গতি নেই।

তারপর দিন কুড়ি কেটে গেছে। কিন্তু সনির চোট সারেনি। বল পায়ে অনুশীলন করতে পারছেন না, শট নিতে পারছেন না এমনকি সাঁতারও কাটতে পারছেন না। এই অবস্থায় অস্ত্রোপচার করানো ছাড়া গতি নেই। তাই ডার্বির পরেই সনিকে ছেড়ে দেবে মোহনবাগান। ২৮ জানুয়ারি তিনি আর্জেন্তিনা যাবেন অস্ত্রোপচার করাতে। তারপর তিন মাস বিশ্রাম নিতে হবে সনিকে। বাকি মরশুমের বকেয়া টাকাও ক্লাব থেকে নেবেন না সনি।

এখন সনির বদলে অন্য কোনো বিদেশি ফ্রি খেলোয়াড়কে সই করাবে মোহনবাগান।

ডার্বির আগে এই ঘটনা মোহনবাগান শিবিরে একটা বড়ো ধাক্কা। তবে যা সম্ভাবনা, তাতে ডার্বির ১৮ জনের দলে সনি থাকবেন। কিন্তু তিনি মাঠে নেমে কিছুক্ষণ খেলবেন, নাকি সবটাই ইস্টবেঙ্গলকে চাপে রাখার চেষ্টা, সেটা এখনও স্পষ্ট নয়।

 

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here