রক্ষণ শক্তিশালী করতে এবার লালহলুদের ঘরে হাত মোহনবাগানের

0
5378

কলকাতা: গত মরশুমে রক্ষণ নিয়ে ভুগেছে কলকাতার দুই প্রধানই। দুই দলের দুই প্রধান বাঙালি ভরসাই প্রত্যাশা মেটাতে পারেননি। কলকাতা লিগে মোহনবাগানের অধিনায়ক ছিলেন কিংশুক দেবনাথ। কিন্তু গোটা মরশুমে বারবার তিনি রক্ষণে ফাঁক তৈরি করে ফেলেছেন।

অন্যদিকে প্রত্যাশা মেটাতে পারেননি ইস্টবেঙ্গলের অর্ণব মণ্ডলও। যদিও তাঁর অভিযোগ, খালিদ তাঁকে যথেষ্ট সুযোগ দেননি। প্রথম দলে সুযোগ না পাওয়ায় জাতীয় দল থেকেও বাদ পড়েছেন অর্ণব।

কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল, কিংশুকের সঙ্গে দর কষাকষি চলছে মোহনবাগানের। কিংশুক বাগানে থাকতে চাইলেও ক্লাব যে আর্থিক প্রস্তাব দিচ্ছে, তাতে তিনি রাজি হচ্ছেন না। এই অবস্থায় সবাইকে চমকে দিয়ে অর্ণব মণ্ডলকে প্রস্তাব দিল মোহনবাগান। যদিও অর্ণবের বর্তমান ফর্মে খুশি নন কোচ শঙ্করলাল চক্রবর্তী। কিন্তু যা খবর, তাতে অর্ণবের মোহনবাগানে যাওয়ার সম্ভাবনা অনেকটাই।

সেক্ষেত্রে যদি কিংশুকও বাগানে থেকে যান, তাহলে কিংসলে-কিংশুক-অর্ণবের মধ্যে যে কোনো দুজন প্রথম একাদশে থাকবেন। সেটা বেশ চমকপ্রদ ব্যাপারই হবে।

তবে কিংশুকের দর কমানোর পাশাপাশি অর্ণবকে প্রস্তাব দেওয়ার পিছনে মোহনবাগানের অন্য কারণ আছে। গত মরশুমে যিনি দলে পরিবর্ত স্টপারের ভূমিকায় ছিলেন, সেই রানা ঘরামি চলে যাচ্ছেন আইএসএল-এর ক্লাব দিল্লি ডায়নামোসে।

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here