কলকাতা: মোহনবাগান ক্লাবের দুই বিরোধী গোষ্ঠীকে যৌথ ভাবে ক্লাব পরিচালনার পরামর্শ দিলেন রাজ্যের শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। বুধবার সকালে রাজ্যের শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে যান মোহনবাগান সচিব অঞ্জন মিত্র, তাঁর মেয়ে সোহিনী চৌবে ও জামাই কল্যাণ চৌবে। অঞ্জনবাবুদের সঙ্গে বৈঠক সেরে বেরিয়ে পার্থবাবু সাংবাদিকদের বলেন, তাঁর চান ক্লাবের দুই গোষ্ঠী শান্তিপূর্ণ সহাবস্থান করুক এবং যৌথ ভাবে ক্লাব চালাক। অঞ্জন মিত্র এবং সৃঞ্জয় বসুকে তিনি সেই পরামর্শ দিয়েছেন বলেও জানান শিক্ষা মন্ত্রী।

অন্যদিকে বিকেলে ক্লাবে মনোনয়ন পত্র তুলতে আসে বিরোধী গোষ্ঠী। সৃঞ্জয় বসু ও দেবাশিস দত্তর নেতৃত্বে ৩০টি মনোনয়নপত্র তোলেন তাঁরা। শিক্ষামন্ত্রীর ‘পরামর্শ’র পরিপ্রেক্ষিতে সাংবাদিকরা সৃঞ্জয়বাবুর কাছে জানতে চান, দুই গোষ্ঠীর মধ্যে বোঝাপড়া হচ্ছে কিনা। সৃঞ্জয় বলেন, সেই সুযোগ বরাবরই ছিল। কিন্তু ‘অঞ্জন কাকু’ সে পথে হাঁটেননি। এখন চূড়ান্ত সিদ্ধান্ত টুটু বসু দুবাই থেকে ফিরে নেবেন। শিক্ষামন্ত্রীর সঙ্গে তাঁর কথা হওয়ার বিষয়টা অবশ্য অস্বীকার করেন সৃঞ্জয়।

অন্যদিকে ক্লাব সূত্রের খবর, গত আটচল্লিশ ঘণ্টায় দুই পক্ষের পাঁচ শীর্ষকর্তার চারবার ম্যারাথন বৈঠক হয়েছে। সেইসব বৈঠকের সমাধানসূত্র হিসেবেই এদিন অঞ্জনরা পার্থবাবুর কাছে গেছিলেন কিনা, তা স্পষ্ট হবে টুটু বসু ফিরলেই।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন