চার্চিল – ১                                        মোহনবাগান – ১

ওয়েবডেস্ক: আই লিগে ফের পয়েন্ট নষ্ট মোহনবাগানের। শনিবার অ্যাওয়ে ম্যাচে গোয়ার মাটিতে চার্চিল ব্রাদার্সের সঙ্গে ড্র করল সবুজ-মেরুন বাহিনী। এগিয়ে থেকেও শেষমেশ আটকে গেল খালিদ জামিলের ছেলেরা। ঘরের মাঠে শুরু থেকেই চাপ বাড়ায় চার্চিল। তবে চাপ থাকলেও, অ্যাটাকিং থার্ডে তেমন সুযোগ কার্যকর করতে ব্যর্থ হয় তারা। সেট পিসে চার্চিলের হুসেনের শট পোস্টে লেগে প্রতিহত হয়।

অন্য দিকে প্রথমার্ধে কিছুটা ডিফেন্সিভ মোহনবাগান। তবে প্রতি-আক্রমণে বিপক্ষকে চাপে রাখার চেষ্টা করে গঙ্গাপারের ক্লাবটি। যার ফল কিছুটা খেলার পর বিপক্ষে গিয়ে ম্যাচে লিড মোহনবাগানের। সৌজন্যে ডিপান্ডা ডিকা। গোলকিপার এবং ডিফেন্ডারের ভুলে সুযোগ কাজে লাগান বিদেশি স্ট্রাইকার। প্রথমার্ধের শেষ দিকে প্লাজা সুযোগ পেলেও, গোল পায়নি চার্চিল। ফলে বিরতিতে এগিয়ে থেকেই শেষ করে মোহনবাগান।

তবে দ্বিতীয়ার্ধে শুরুতে আক্রমণ ও প্রতি-আক্রমণে চাপ বাড়ায় দু’দলই। সমতা ফেরানোর জন্য চাপ বাড়ান উল্ফ, প্লাজারা। ৭৬ মিনিটে বক্সে উল্ফকে ফাউল করায় পেনাল্টি পায় চার্চিল। পেনাল্টি থেকে গোল করে দলের হয়ে সমতা ফেরান উল্ফ। শেষপর্যন্ত পয়েন্ট ভাগাভাগিতেই সন্তুষ্ট থাকে দু’দল।

এই ম্যাচের পর ১৭ ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে চার্চিল। অন্যদিকে ১৬ ম্যাচে ২৩ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে মোহনবাগান।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here