mb
ছবি: মিলেনিয়াম টাইমস

ওয়েবডেস্ক: বর্তমানে ভারতীয় ফুটবলে বাঙালি ফুটবলারের সংখ্যা অনেকটাই কম। সেই তালিকায় আগামী দিনে যাঁদের নিয়ে স্বপ্ন দেখা হচ্ছিল তাঁদের মধ্যে অন্যতম তরুণ খেলোয়াড় শেখ ফৈয়াজ। ২০১৭ সালে সন্তোষ ট্রফি জয়ী বাংলা দলের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন তিনি। সারা টুর্নামেন্ট জুড়ে বাংলা দলের নির্ভরযোগ্য খেলোয়াড় ছিলেন এই উইঙ্গার।

তাঁর পারফরমেন্সের জেরে কলকাতা লিগের জন্য তাঁকে দলে নেয় মহামেডান স্পোর্টিং। কলকাতা লিগেও বেশ নজর কাড়েন তিনি। কলকাতা লিগ শেষ হওয়ার পর আই লিগের জন্য তাঁকে দলে নেয় মোহনবাগান। সবুজ-মেরুনে প্রথম একাদশে নিজের জায়গা প্রায় পাকাও করে নেন এই উইঙ্গার। দলের হয়ে গুরুত্বপূর্ণ গোল করেন এবং করানও। মোহনবাগান কোচ শঙ্করলাল চক্রবর্তীকে রীতিমতো ভরসা জোগান তিনি।

faiaz

মোহনবাগানে খেলার ফলে আর্থিক দিক দিয়েও বেশ উন্নতি হয় তাঁর। নিজের পাকা বাড়ি করেন। মোহনবাগানে সাফল্যের সঙ্গে খেলায় তাঁর দিকে নজর পড়ে আইএসএলে কলকাতার ফ্রাঞ্চাইজি এটিকের। চলতি মরশুমে এটিকেতে যোগ দেন তিনি। লক্ষ্য ছিল আগামী দিনে ভারতীয় জার্সিতে সুযোগ পাওয়া। তবে কোমল থাত্তাল, জয়েশ রানেদের জন্য এটিকেতে তেমন সুযোগ পাচ্ছিলেন না তিনি। এমনকী ১৮ জনের দলেও তিনি সুযোগ পাননি।

তবে সেই ফৈয়াজ কিন্তু ফের নিজের পুরনো দলে। শুক্রবারই অর্থাৎ আইলিগের বাকি মরশুমের জন্য তাঁকে লোনে নিল মোহনবাগান।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here