ওয়েবডেস্ক: গোল পার্থক্যে জেতা যায়নি কলকাতা লিগ। পাহাড় থেকে ট্রফিটা জিতে আনা তাই খুবই গুরুত্বপূর্ণ ছিল কোচ শঙ্করলাল ভট্টাচার্যর কাছে। গুরুত্বপূর্ণ কাজটা সেরে ফেললেন শঙ্করলাল। কোচিং জীবনের প্রথম ট্রফিটা এল তাঁর। আর এই নিয়ে ১০ বার সিকিম গভর্নর্স গোল্ড কাপ জিতল মোহনবাগান।

ম্যান অফ দ্য ম্যাচ ক্রোমা

রবিবার গ্যাংটকের পালাজোর স্টেডিয়ামে ক্যালকাটা কাস্টমসকে ১-০ গোলে হারাল তাঁরা। কলকাতা লিগে কাস্টমসকে মোহনবাগান হারিয়েছিল ৩-০ গোলে। সেই দলটায় এক নতুন বিদেশি ছাড়া পাল্টায়নি কিছুই। তবু তাঁদের হারাতে বেশ বেগ পেতে হল সবুজমেরুনকে। ম্যাচের ৭ মিনিটে জয়সূচক গোলটি করেন ক্রোমা। তারপর আর গোল হয়নি। ডিকা আর ক্রোমার বেশ কয়েকটি শট গোলকিপারের হাতে যায়। মোহনবাগানের বেশ কয়েকটি আক্রমণ প্রতিহত করে কাস্টমস ডিফেন্স। খেলা শেষ হওয়ার একটু আগে পেনাল্টি বক্সের একটু বাইরে ফ্রিকিক পেয়েছিল কাস্টমস। কিন্তু গোল হয়নি। হলে ম্যাচ অতিরিক্ত সময়ে চলে যেত। এদিন ভালই খেললেন দিয়েগো। গুরজিন্দরের বদলে ৭৬ মিনিটে মাঠে নামেন কিনোয়াকি।

টুর্নামেন্টের ৩টি ম্যাচে ৪টি গোল করলেন ক্রোমা। এদিনের ম্যান অফ দ্য ম্যাচও তিনি। আই লিগের আগে বেশ খানিকটা আত্মবিশ্বাস জড়ো করে ফেলল গঙ্গাপাড়ের ক্লাব।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here