manu

ওয়েবডেস্ক: চলতি মরশুমে ফ্রান্সের হয়ে বিশ্বকাপ জিতেছেন তারকা মিডফিল্ডার পল পোগবা। দু’বছর আগে তাঁকে রেকর্ড অর্থে জুভেন্তাস থেকে দলে নিয়েছিল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। কোচ জোসে মোরিনহোর সঙ্গে তাঁর জুটি দেখে আশায় বুক বাঁধছিলেন ম্যান ইউ সমর্থকরা। অবশ্য সেই স্বপ্ন এখন অতীত।

এই মুহূর্তে ক্লাবে অন্দরে কলহ। অর্থাৎ পোগবা বনাম মোরিনহো। নতুন মরশুমের শুরুতেও এমনটা শোনা যাচ্ছিল। যার ফলে পোগবাকে নিজেদের দলে নিতে চেয়েছিল বার্সেলোনা, প্যারিস সাঁ জার মতো দলগুলি। অবশ্য সেসব না হলেও। ফের দু’জনের মধ্যে বিরোধ স্পষ্ট। গত সপ্তাহে ঘরের মাঠে লিগের ম্যাচে ড্র করে ম্যান ইউ। ম্যাচ শেষে পোগবা জানান, “দলকে আরও আক্রমণ করতে হবে”। তবে মোরিনহোর মতে, সব কিছুই ঠিক আছে। এর পরই পোগবাকে সহ অধিনায়কের পদ থেকে সরিয়ে দেন মোরিনহো। একইসঙ্গে চলতি সপ্তাহে লিগ কাপের ম্যাচে দলেও ছিলেন না পোগবা। সেই ম্যাচে দ্বিতীয় সারির দলের কাছে হেরে ছিটকে গেছে ম্যান ইউ। শুধু তাই নয়, বুধবার প্র্যাকটিসেও তাঁদের মধ্যে কথা কাটাকাটির দৃশ্য লক্ষ্য করা যায়।

পরিস্থিতি যা, তাতে আগামী দিনে কে দলে থাকবেন, সেই নিয়েই প্রশ্ন চিহ্ন উঠতে শুরু করে দিয়েছে। এখন দেখার শেষমেশ পরিস্তিতি কোন দিকে গড়ায়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন