mourinho

ওয়েবডেস্ক: নিউক্যাসলকে হারিয়ে আপাতত কিছুটা স্বস্তিতে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের কোচ মোরিনহো। তবে এই মুহূর্তে তাঁর দল লিগ টেবিলে অষ্টম স্থানে। যার কারণ গোলের অভাব অর্থাৎ স্ট্রাইকার সমস্যা। আর যার ফলে আগামী জানুয়ারিতে দলের আক্রমণ ভাগকে নতুন ভাবে তৈরি করতে বদ্ধপরিকর তিনি।

আরও পড়ুন: রোনাল্ডোকে সুপারিশ করা হল ‘সাজানো’ প্রমাণগুলি পেশ করতে

শোনা যাচ্ছে ম্যানইউয়ের প্রাক্তন তারকা জলাতান ইব্রাহিমোভিচকে লোনে দলে নিতে চান তিনি। ২০১৬ সালে ম্যান ইউতে যোগ দিয়েই ২৯ গোল করেছিলেন সুইডিশ তারকা। এই মুহূর্তে তাঁর বয়স ৩৭। তবে মোরিনহোর তাঁকে আনার ইচ্ছে কারণ ড্রেসিংরুমে একজন নেতার উপস্থিতি। যখন ম্যান ইউতে যোগ দিয়েছিলেন তখন তাঁকে সবাই নেতা হিসাবে মানত। দলের ভালো-খারাপ নিয়ে যথেষ্ট ওয়াকিবহাল তিনি।

manu
জলাতান ইব্রাহিমোভিচ

একই সঙ্গে এই মুহূর্তে ম্যান ইউয়ের ড্রেসিংরুমের পরিস্থিতিও একদমই ভাল না। তারকা খেলোয়াড় পল পোগবার সঙ্গে মোরিনহোর মনোমালিন্য। একই সঙ্গে এই পরিস্থিতি চলাকালীন মোরিনহোর হয়েই কথা বলেন জলাতান। তিনি জানান, “আমি মনে করি ওর দক্ষতা আছে দলকে প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন করানোর। ওই ক্লাবের জন্য ওই আদর্শ কোচ। তবে একজন কোচ তখনই ভালো হয় যখন তাঁর দল ভালো হয়। এবং আমি মনে করি দলটা ধীরে ধীরে ভালোই এগোচ্ছে।”

এর আগেও ইন্টার মিলানে এক সঙ্গে কাজ করেছেন তাঁরা। এখন দেখার শেষমেশ কী পরিস্থিতি দাঁড়ায়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন