ওয়েবডেস্ক: চলে যাচ্ছেন রোনাল্ডো। চ্যাম্পিয়নস লিগ জিতলেও গত মরশুমে লা লিগায় বেশ খারাপ পারফরম্যান্স রিয়াল মাদ্রিদের। এই অবস্থায় দলের ফরওয়ার্ড লাইন ঢেলে সাজতে চাইছেন রিয়াল কর্তারা। শোনা যাচ্ছে, রোনাল্ডোর পাশাপাশি দল ছাড়ছেন গ্যারেথ বেলও। অন্যদিকে দীর্ঘদিন রিয়ালে খেলে এবার বিদায়ের পথে বেনজেমা। বেনজেমার পারফরম্যান্সে অনেকদিন ধরেই খুশি নয় রিয়াল। রোনাল্ডোর সঙ্গে ভাল সম্পর্কের কারণ তাঁকে রেখে দিতে হচ্ছিল। তার ওপর এবার তিনি রিয়ালের হয়ে মাত্র পাঁচটি গোল করেছেন। সব মিলিয়ে দশ বছর পর তাঁর রিয়াল পর্ব শেষ হতে চলেছে।

আরও পড়ুন: ইনিয়েস্তার বদলি হিসেবে এই মিডফিল্ডারকে বার্সায় আনতে চান মেসি

এই পরিস্থিতিতে কোনো অঘটন না ঘটলে রোনাল্ডোর জায়গায় রিয়ালে আসতে চলেছেন নেইমার। মেসির পাশে খেলে নজরে পড়তে পারছেন না বলে সবচেয়ে দামি ফুটবলার হিসেবে পিএসজি-তে গেছিলেন তিনি। কিন্তু সেখানে তাঁর ভাল লাগছে না। তাছাড়া ফরাসি লিগে প্রতিদ্বন্দ্বিতাও কম। পেশাদার ফুটবলারদের পিছিয়ে পড়ার ভয় থাকে। তাই লা লিগায় ফিরতে চান তিনি।

নেইমার তাঁর সঙ্গীও বাছতে শুরু করেছেন। এই মরশুমে ইপিএল-এ ম্যাচনচেষ্টার ইউনাইটেডের হয়ে ২৬টি গোল করে নজর কেড়েছেন বেলজিয়ামের রোমেলু লুকাকু। বিশ্বকাপেও তিনি চমৎকার ফর্মে। নেইমার চান, বেনজেমার জায়গায় লুকাকুকে নিক রিয়াল। তাছাড়া ম্যান ইউ-র কোচ মৌরিনোর সঙ্গেও লুকাকুর সম্পর্ক ভালো নয়। ফলে তাঁরও ম্যান ইউ ছাড়ার ইচ্ছা রয়েছে।

তাই নতুন মরশুমে নেইমার-লুকাকু জুটি দিয়েই ফরওয়ার্ড লাইন সাজতে চাইছে চ্যাম্পিয়নস লিগ জয়ীরা।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here