neymarpsgfootball

ওয়েবডেস্ক: বিশ্বকাপে নিজের নামের প্রতি সুবিচার করতে ব্যর্থ ব্রাজিলিয়ান ফুটবলের ম্যাজিশিয়ান নেইমার জুনিয়র। দেশের হয়ে ভালো শুরু করলেও, শেষমেশ কোয়ার্টারে বেলজিয়ামের কাছে পর্যুদস্ত হতে হয় তাঁদের। সেই ম্যাচের পর আমাজন দিয়ে জল গড়িয়েছে অনেক। দ্বিতীয়বার বিশ্বকাপ চ্যাম্পিয়নও হয়ে গিয়েছে ফ্রান্স।

বিশ্বের তৃতীয় জনপ্রিয়ও খেলোয়াড় যে নেইমার তা হয়তো বলতে কেউ দ্বিধা করবে না। অবশ্যই প্রথমে মেসি,রোনাল্ডো তা না বললেও সহজেই বোঝা যায়। ফলে শিরোনামে নেইমারও যে থাকবেন সেটাই কাম্য। ইতিমধ্যেই রেয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্তাসে যোগ দিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ফলে রেয়ালের নতুন ত্রাতা কে হবেন সেই নিয়ে বেশ জলঘোলা হচ্ছিল বিশ্ব ফুটবলে। রোনাল্ডোর জায়গায় নাকি নেইমার। তাঁকে নাকি দলের নিতে রীতিমতো উঠে পরে লেগেছে ‘লস ব্লাঙ্কস’।

neymar

তবে সব জল্পনার অবসান। নিজের রেয়ালে যাওয়ার সব জল্পনাই উড়িয়ে দিলেন নেইমার। তিনি পিএসজি-তেই থাকেছন এমনটা জানিয়েছেন। সাও পাওলোয় নিজের চ্যারিটির আর্থিক নিলাম অনুষ্ঠানে তিনি বলেন, “আমি থাকছি! আমি থাকছি প্যারিসে! আমার চুক্তি রয়েছে। এগুলো সব মিডিয়ার তৈরি। সবাই জানে প্যারিসে আসার আমার উদ্দেশ্য কী। আমি এই ক্লাবকে সাফল্য দিতে চাই। আশা করছি আগামী মরশুম খুব সুন্দর হবে”।

অবশ্য গত সপ্তাহে নেইমার নিয়ে সব জল্পনা উড়িয়ে দেন রেয়াল মাদ্রিদ কর্তৃপক্ষও। এক বিবৃতিতে তাঁরা জানান, “এই মুহূর্তে আমরা নেইমারের সঙ্গে চুক্তি করতে ইচ্ছুক নই “।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here