neymar

ওয়েবডেস্ক: ঘরের মাঠে চ্যাম্পিয়ন্স লিগে লিভারপুলকে হারিয়ে গ্রুপ সির লড়াই জমিয়ে দিল প্যারিস সাঁ জা। বুধবার মধ্যরাতে নেইমার এবং বার্নাতের গোলে তারা হারাল জুরগেন ক্লপের ছেলেদের। লিভারপুলের হয়ে একটি গোল করেন বর্ষীয়ান জেমস মিলনার। এই ম্যাচের পর লিভারপুলকে টপকে দ্বিতীয় স্থানে উঠে এলো ফরাসি চ্যাম্পিয়নরা। তবে পরবর্তী রাউন্ডে কোন কোন দল যাবে তা এখনও অনিশ্চিত। কারণ গ্রুপের অপর ম্যাচে ঘরের মাঠে নাপোলি জয় পেয়ে গ্রুপে শীর্ষে থাকলেও তারাও এখনও নিশ্চিত নয় পরবর্তী রাউন্ডের জন্য। কারণ ৫ ম্যাচে নাপোলির পয়েন্ট ৯। প্যারিস সাঁ জার পয়েন্ট ৮ এবং লিভারপুলের ৬।

অন্যদিকে অ্যাওয়ে ম্যাচে মেসি এবিং পিকের গোল বার্সেলোনা হারাল ডাচ দল পিএসভি আইন্ডহোভেনকে। ম্যাচে বল পজেশনে বার্সা এগিয়ে থাকলেও, আক্রমণে সুযোগ তৈরি হয়েছিল দু’পক্ষ থেকেই। ইতিমধ্যেই পরবর্তী রাউন্ডে পৌঁছে গিয়েছিল বার্সা। ফলে এক ম্যাচে বাকি থাকতেই গ্রুপ চ্যাম্পিয়ন তারা।

তবে বার্সা পরবর্তী রাউন্ডে পৌঁছে গেলেও, তাদের সঙ্গে কারা যাবে তা এখনও নিশ্চিত হয়। গ্রুপের ওপর খেলায় মুখোমুখি হয়েছিল দুই হেভিওয়েট টটেনহ্যাম এবং ইন্তার মিলান। ঘরের মাঠে ৮০ মিনিটে ক্রিশ্চিয়ান এরিকসনের করা গোলে জয় টটেনহ্যামের। ফলে ইন্তারকে টপকে দ্বিতীয় স্থানে উঠে এলো তারা। কিন্তু দু’দলেরই পয়েন্ট সমান। ফলে দ্বিতীয় দল হিসাবে কারা যাবে তা জানা যাবে শেষ রাউন্ডের ম্যাচের পর।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here