প্রকাশ্যে বার্সেলোনার কাছে ক্ষমা চেয়ে নিতে রাজি নেইমার

বর্তমান ক্লাব প্যারিস সাঁ জাতে তাঁর নাকি মন বসছে না। তিনি জানান প্যারিস সাঁ জায় এসে ভুল করেছেন তিনি। এমনকি বার্সায় প্রাক্তন সতীর্থদের জানিয়েছিলেন তিনি বার্সা ছেড়ে ভুল করেছেন।

0
neymar

ওয়েবডেস্ক: গত কয়েক মাস ধরেই শোনা যাচ্ছিল ফের বার্সেলোনায় ফিরতে চান নেইমার জুনিয়র। বর্তমান ক্লাব প্যারিস সাঁ জা-তে তাঁর নাকি মন বসছে না। তিনি জানান প্যারিস সাঁ জা-য় এসে ভুল করেছেন তিনি। এমনকী বার্সায় প্রাক্তন সতীর্থদের জানিয়েছিলেন, তিনি বার্সা ছেড়ে ভুল করেছেন।

আরও পড়ুন: নিজের হ্যাটট্রিকের সঙ্গে মহম্মদ শামির হ্যাটট্রিকের তুলনা করলেন চেতন শর্মা

দু’মরশুম আগে স্পেন ছেড়ে ফ্রান্সে গিয়েছিলেন। শুরুটা ভাল করলেও, চোট-আঘাত এবং ধারাবাহিকতার অভাবে পিছিয়ে পড়েন।

ফের একবার তাঁকে দলে নিতে ইচ্ছুক বার্সেলোনা। বার্সার মতে সমর্থকদের কাছে ক্ষমা চাওয়া উচিত নেইমারের। ডিয়ারিও স্পোর্টের রিপোর্ট অনুযায়ী নেইমার নিজেও ক্ষমা চেয়ে নিতে চান।

মুন্ডো ডেপোরটিভোর রিপোর্ট অনুযায়ী, নেইযমার যদি প্রকাশ্যে ক্ষমা না চেয়ে নেন তা হলে বার্সেলোনা তাঁকে ফেরত নেবে না। শুধু তাই নয়, তারা নাকি তিনটি শর্তও রেখেছে।

প্রথমত, প্রকাশ্যে ক্ষমা চেয়ে নেওয়া। দ্বিতীয়ত, বার্সার বিরুদ্ধে আইনগত মামলা ফিরিয়ে নেওয়া এবং তাঁর বেতন কমিয়ে আনা।

২০১৭ সালে নেইমারের বার্সা ছাড়ার সময় অনেক সমর্থক তা ভালোভাবে নিতে পারেননি। এর ফলে বার্সা মনে করে নেইমারের তার জন্য ক্ষমা চাওয়া উচিত। দ্বিতীয়ত, মামলা ফিরিয়ে নিয়ে বোনাস পাওয়ার বিষয়ে এবং বেতন ৩৬ মিলিয়ন থেকে কমিয়ে ২২ মিলিয়ন করে আনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.