কলকাতা: যতই রাজ্যের শিক্ষামন্ত্রী দুই গোষ্ঠীকে মিলেমিশে ক্লাব চালাতে বলুন না কেন, মোহনবাগান ক্লাবের নির্বাচন ঘিরে শক্তি প্রদর্শনের শেষ নেই। ক্লাবের একটি সূত্র বলছে দুই গোষ্ঠীর মধ্যে তলায় তলায় বোঝাপড়ার অঙ্ক চলছে। কিন্তু সকলের সামনে শক্তি দেখাতে ছাড়ছেন না কেউই।

বুধবার টুটু গোষ্ঠীর ৩০ জন সদস্য মনোনয়ন তোলার পর বৃহস্পতিবার মনোনয়ন তুললেন অঞ্জন মিত্র গোষ্ঠীর ৩০ সদস্য। অঞ্জন মিত্র এবং তাঁর মেয়ে সোহিনী চৌবে মনোনয়নপত্র আগেই তুলে নিয়েছেন। দু’জনেই মনোনয়নপত্র তুলেছেন সকলের চোখের আড়ালে। একটি সূত্রের খবর, টুটু গোষ্ঠীর লোকেরা অঞ্জনের মনোনয়নপত্র তোলায় বাধা সৃষ্টি করতে পারে, ক্লাবে ঢুকতে বাধা দিতে পারে- এমন নানা সম্ভাবনার জেরেই আগেভাগে মনোনয়নপত্র তুলে নেন বাবা-মেয়ে।

এ দিন অঞ্জন গোষ্ঠীতে কিছুটা চমক তৈরি করেন হাওড়ার কাশীনাথ দে। অঞ্জনের দীর্ঘদিনের ঘনিষ্ঠ কাশীনাথবাবু টুটু-গোষ্ঠীতে ভিড়েছেন বলে খবর ছড়িয়েছিল সংবাদ মাধ্যমে। এ দিন অন্তত দেখে গেল, তিনি বন্ধু অঞ্জনের সঙ্গেই রয়েছেন। অঞ্জন শিবিরের আরও এক শীর্ষকর্তার দাবি, উত্তর কলকাতার কর্তা স্বাধীন মল্লিক নানা চাপে টুটু-গোষ্ঠীর পক্ষ নিলেও তাঁর নিয়ন্ত্রণে থাকা বিশাল সংখ্যাক ভোট পড়বে অঞ্জনের পক্ষেই।

কিন্তু এ সবই হবে, যদি আদৌ ভোট হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন