subhasb

ওয়েবডেস্ক: এই মুহূর্তে কলকাতা লিগের শীর্ষে ইস্টবেঙ্গল। রবিবার চিরপ্রতিদ্বন্দ্বীর বিরুদ্ধে মাঠে নামার আগে আরও একবার মাঠে নামতে হবে তাদের। প্রতিপক্ষ জর্জ টেলিগ্রাফ। তবে এই ম্যাচে নামার আগে কিন্তু বেশ চিন্তায় ইস্টবেঙ্গল টিডি সুভাষ ভৌমিক। যার কারণ কার্ড সমস্যা এবং চোট আঘাত।

দুটি কার্ডের ফলে এই ম্যাচে দলে নেই সামাদ আলি মন্ডল। একটি করে কার্ড আছে গত ম্যাচের গোলদাতা চুলোভা এবং কমলপ্রীতেরও। ফলে ডার্বির কথা মাথায় রেখে তাদেরকে নামানোর কোনো প্রশ্নই নেই। অনুশীলন শেষে সাংবাদিক সম্মেলনে তাই বললেন সুভাষ। একইসঙ্গে চোট রয়েছে বিদেশি কাশিমেরও। তাঁকে নামানো হবে কি না, তা শেষ মুহূর্তে চূড়ান্ত করা হবে। তবে শোনা যাচ্ছে, এই অবস্থায় ইস্টবেঙ্গল আকাডেমির কিছু খেলোয়াড়ের অভিষেক হতে পারে।

জর্জকে সমীহ করছেন ইস্টবেঙ্গল টিডি। তাঁর কথায়, “ওদের অনেক বুদ্ধিদীপ্ত ফুটবলার আছে”। গত ম্যাচের আগে ছন্দময় ফুটবলের কথা বলেছিলেন সুভাষ। সেই ব্যাপারে জিজ্ঞেস করলে তিনি বলেন, “দৃষ্টিনন্দন ফুটবল নিয়ে এখন ভাবার সময় নয়। এখন সব থেকে গুরুত্বপূর্ণ তিন পয়েন্ট নিশ্চিত করা”।

আন্তর্জাতিক ছাড়পত্র না আসায় এদিনও ইস্টবেঙ্গল সই করাতে পারল না বিশ্বকাপার জনি অ্যাকোস্তাকে। শোনা যাচ্ছে, অ্যাকোস্তার এজেন্টের টাকা বাকি রয়েছে। তাহলে কি ডার্বিতেই লালহলুদ জার্সিতে অভিষেক হবে তাঁর? সুভাষের বক্তব্য, ” ডার্বিতে অভিষেক হওয়াটা সহজ নয়, সে যত বড়ো ফুটবলারই হোক। তবে ও তো বিশ্বকাপার, তাই আমি কী ভাবলাম, সেই মতো সব হবে না।”

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন