প্যারিস সাঁ জার সঙ্গে ফুটবলার অদলবদল করতে চায় বার্সেলোনা

সদ্য শেষ হওয়া মরশুমে লিগ খেতাব জিতলেও, চ্যাম্পিয়ন্স লিগ সেমিফাইনাল থেকে ছিটকে যায় তারা। অন্যদিকে গত সপ্তাহে কোপা ডেল রের ফাইনালেও হেরে যান মেসিরা। ফলে দলকে নতুন ভাবে তৈরিতে মরিয়া বার্সা ম্যানেজমেন্ট।

0
final

ওয়েবডেস্ক: ইউরোপিয়ান দলবদলে প্রতিদিনই নতুনত্ব খবর শোনা যাচ্ছে। তালিকায় রয়েছে স্প্যানিশ চ্যাম্পিয়ন বার্সেলোনাও। সদ্য শেষ হওয়া মরশুমে লিগ খেতাব জিতলেও, চ্যাম্পিয়ন্স লিগ সেমিফাইনাল থেকে ছিটকে যায় তারা। অন্য দিকে গত সপ্তাহে কোপা ডেল রের ফাইনালেও হেরে যান মেসিরা। ফলে দলকে নতুন ভাবে তৈরিতে মরিয়া বার্সা ম্যানেজমেন্ট।

আর সেই লক্ষ্যে ফের একবার নেইমারের প্রসঙ্গ উঠে আসছে বার্সার সঙ্গে। ইউরোপিয়ান সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, প্যারিস সাঁ জা-র সঙ্গে খেলোয়াড় অদলবদল করতে মরিয়া বার্সেলোনা।

প্যারিস থেকে নেইমারকে নিতে চায় বার্সা। অন্য দিকে ডেম্বেলেকে তারা দিতে চায় প্যারিসকে। বার্সা অধিনায়ক মেসিও ইচ্ছুক এই চুক্তি নিয়ে।

neymar600

বার্সা ছেড়েই প্যারিসে যোগ দিয়েছিলেন নেইমার। তবে বর্তমানে সেখানে তাঁর মন লাগছে না। তিনি লা লিগায় ফিরতে চান। অন্য দিকে যে বছর নেইমার বার্সেলোনা ছেড়েছিলেন সে বছরই বার্সায় যোগ দিয়েছিলেন ডেম্বেলে। চোট-আঘাতের কারণে তাঁর সার্ভিসও তেমন পায়নি বার্সা।

dembele600

তবে নেইমারের বদলে ডেম্বেলেকে প্যারিস নেবে কি না, সেটাই বড়ো ব্যাপার। অন্য দিকে চ্যাম্পিয়ন্স লিগে রেফারির সঙ্গে খারাপ ব্যবহারের জেরে আগামী বছর চ্যাম্পিয়ন্স লিগের তিনটি ম্যাচে নির্বাসিত নেইমার। ফলে সেই বিষয়টি বিচার করে সিদ্ধান্ত নিতে পারে বার্সা।

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন