ঘরের মাঠে প্যারিস সাঁ জা-র কাছে দাঁড়াতে পারল না ম্যানইউ

বিশেষজ্ঞদের মতে এই ম্যাচ শুরু হওয়ার আগে কিছুটা এগিয়েছিল ম্যানইউ। যার কারণ তাদের ধারাবাহিক ভালো পারফরমেন্স। অন্যদিকে চোটের কারণে প্যারিস সাঁ জা-র দুই তারকা ফুটবলার নেইমার এবং কাভানির অনুপস্থিতি

0
mbappe

ওয়েবডেস্ক: চলতি সপ্তাহ থেকে শুরু হয়ে গেল চ্যাম্পিয়ন্স লিগের পরবর্তী পর্ব অর্থাৎ শেষ ষোলোর রাউন্ড। আর সেখানে শুরুটা কিন্তু ভালো গেল না নতুন ম্যানইউ কোচ ওলে গানারের। দায়িত্ব নেওয়ার পর ম্যানইউ-র কোচ হিসাবে প্রথম হারের সম্মুখীন হলেন তিনি।

ঘরের মাঠে প্রথম লেগে তারা মুখোমুখি হয়েছিল ফরাসি চ্যাম্পিয়ন প্যারিস সাঁ জা-র। বিশেষজ্ঞদের মতে এই ম্যাচ শুরু হওয়ার আগে কিছুটা এগিয়েছিল ম্যানইউ। যার কারণ তাদের ধারাবাহিক ভালো পারফরমেন্স। অন্য দিকে চোটের কারণে প্যারিস সাঁ জা-র দুই তারকা ফুটবলার নেইমার এবং কাভানির অনুপস্থিতি। কিন্তু ম্যাচ শেষে চিত্র পুরোটাই আলাদা।

অ্যাওয়ে ম্যাচে দু’গোলের ব্যবধানে জয় ফরাসি দলটির। দ্বিতীয়ার্ধে সাত মিনিটের ব্যবধানে গোল করেন কিম্পেম্বি এবং বিশ্বকাপ জয়ী তারকা এমবাপে। প্রথমার্ধের তুলনায় দ্বিতীয়ার্ধে অনেকটাই জমজমাট ফুটবল। বল পজেশন, গোলে শট – সব দিক থেকেই এই ম্যাচে অনেকটা পিছিয়ে ছিলেন ম্যানইউ ফুটবলাররা। ম্যাচের শেষ লগ্নে লাল কার্ড দেখেন ম্যানইউ-র পল পোগবা।

অন্য ম্যাচে ঘরের মাঠে পোর্তোর বিরুদ্ধে জয় পেয়েছে ইতালিয়ান হেভিওয়েট এএস রোমা। দ্বিতীয়ার্ধে ছয় মিনিটের ব্যবধানে রোমার হয়ে জোড়া গোল করেন জানিওলো।

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন