ভারতের বাজারে বিনিয়োগ করতে মরিয়া নেইমার-এমবাপের ক্লাব

0
psg

ওয়েবডেস্ক: এই মুহূর্তে বিশ্বের অন্যতম জনপ্রিয় ফুটবল দল ফরাসি চ্যাম্পিয়ন প্যারিস সাঁ জা। শুধু জনপ্রিয় নয়, সঙ্গে যথেষ্ট ধনী ক্লাবও তারা। দলে তারকার ছড়াছড়ি। নেইমার থেকে শুরু করে কাভানি, আছেন গত বিশ্বকাপের সেরা তরুণ ফুটবলার কিলিয়ান এমবাপেও। সেই প্যারিস সাঁ জা এবার ভারতে বিনিয়োগ করতে আগ্রহী।

প্যারিস সাঁ জা কমিউনিকেশন প্রধান জাঁ মার্শিয়াল রিবেস জানান, “আমাদের কাছে ভারতের বাজার খুবই গুরুত্বপূর্ণ। যদি আপনি ভারতের বাজারে ঢুকতে পারেন, তাহলে আপনি অনেক লাভবান হবেন। সমস্যা একটাই আমাদের খেলাটায় (ফুটবল) ওরা ততটা উন্নতি করেনি”।

তিনি আরও বলেন, “আমরা ইংলিশ এবং বাকি ক্লাবগুলিকে ভালো করে পর্যবেক্ষণ করছি। আমরা সঠিক ভাবে এগোতে চাই। আমরা ভারতে আগে এসেছিলাম কিন্তু সফল হইনি। ভারত, আমাদের কাছে প্রথম চারটি সেরা বাজারের অন্যতম। যেখানে ঢোকাও সহজ নয়। একাডেমি ও প্যারিস সাঁ জা-র শপের জন্য আমাদের ঠিকঠাক সঙ্গী দরকার।। আমরা জাপানে খুলেছি। দ্বিতীয়টাও খুলতে যাচ্ছি। আগামীদিনে মুম্বই বা দিল্লিতেও এমন হওয়াটা দুর্দান্ত হবে। চিন, ইন্দোনেশিয়া, আমেরিকা এবং বিশ্বের অনেক দেশ থেকে পার্টনার আছে কিন্তু ভারত থেকে নেই। ভারতে অনেক বড়ো কোম্পানি আছে। ভারত থেকে পার্টনার পেলে ব্যাপারটা দুর্দান্ত হবে”।

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন