ronaldo juventus fiat
ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

ওয়েবডেস্ক: ন’বছর রেয়ালের সঙ্গে সম্পর্ক ছেদ করে নতুন মরশুমে জুভেন্তাসে নিজের যাত্রা শুরু করবেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। রোনাল্ডো যে কোনো সাধারণ খেলোয়াড় নন সেই নিয়ে অবশ্য নতুন করে কিছু বলার নেই। রেয়ালকে চ্যাম্পিয়ন্স লিগ, লা লিগা অনেক শিরোপাই এনে দিয়েছেন তিনি। সঙ্গে ক্লাবের সর্বকালের সর্বোচ্চ গোলদাতা। ফলে এমন তারকা খেলোয়াড়ের প্রস্থানের পর স্বাভাবিক ভাবেই দলে একটা শূন্যতা যে তৈরি হবে তা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না।

খেলোয়াড় আসবে যাবে এটাই নিয়ম। ফলে দলকে নতুন মরশুমের জন্য রোনাল্ডো ছাড়াই তৈরি করা শুরু করে দিয়েছেন ক্লাব প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ। রোনাল্ডোর জায়গায় কে? এমন বড়ো জায়গা যে সহজে ভরাট করবার নয় তা ভালোই জানে ক্লাব ক্লাব কতৃপক্ষ। তালিকায় অনেক খেলোয়াড়ই ছিলেন।

এবার শোনা যাচ্ছে, তাদের পছন্দের তালিকায় সবচেয়ে এগিয়ে রয়েছেন পিএসজি-র তারকা স্ট্রাইকার এডিনসন কাভানি। এই মুহূর্তে বিশ্বের অন্যতম সেরা ফরওয়ার্ড উরুগুয়ের বিশ্বকাপার। ২০১৩-য়ে নাপোলি থেকে ফ্রান্সের ক্লাবে যোগ দেওয়ার পর ক্লাবকে অনেক সাফল্যই এনে দিয়েছেন তিনি। তবে ক্লাব প্রেসিডেন্ট নাসের আল খেলাফির সঙ্গে তার সম্পর্ক খুবই মধুর। ফলে কাভানি যদি রেয়ালে আসতে ইচ্ছুক হন, তাহলে তাঁকেই অনুরোধ করতে হবে।

cavani-final
এডিনসন কাভানি

পিএসজি তাঁকে ১০ কোটি পাউন্ডের মধ্যে ছাড়তে রাজি হয়ে যেতে পারে।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here