cska

ওয়েবডেস্ক: চ্যাম্পিয়ন্স লিগের দ্বিতীয় ম্যাচেই ধাক্কা খেলো গত তিনবারের চ্যাম্পিয়ন রেয়াল মাদ্রিদ। অ্যাওয়ে ম্যাচে এক গোলের ব্যবধানে তারা হেরে গেল সিএসকে মস্কোর কাছে। এমনিতেই গত দুই ম্যাচে জয় পায়নি রেয়াল। ফলে এই ম্যাচ জিতে মানসিক ভাবে নিজেদের ফের তৈরি করতে চেয়েছিল তারা। অবশ্য তা না হয়ে পুরোটাই বিপরীত।

এদিন প্রথম এগারোয় ছিলেন না মারসেলো এবং সার্খিও র‍্যামোস। ফলে তাঁদের জায়গায় বাকিদের সুযোগ ছিল নিজেদেরকে প্রমাণ করার। তবে অ্যাওয়ে ম্যাচে রাশিয়ার মাঠে দু’মিনিটের মধ্যেই গোল হজম লস ব্লাঙ্কসদের। ভ্লাসিচের দুর্দান্ত গোল। যা শেষপর্যন্ত ম্যাচে ব্যবধান গড়ে দিলো। সুযোগ যে রেয়াল পায়নি তা নয়। ক্যাসিমিরোর শট পোস্টে লাগে। বিরতিতে যাওয়ার আগে বেঞ্জেমার হেডারও পোস্টে লেগে প্রতিহত হয়। তবে গোল আসেনি। দ্বিতীয়ার্ধেও চিত্রটা প্রায় এক। আক্রমণ রেয়ালের। তবে ডিফেন্সকে শক্তপোক্ত রেখে ট্যাক্টিকাল ফুটবলের নিদর্শন কিন্তু রেখে গেল রাশিয়ার দলটি।

অন্য ম্যাচে ঘরের মাঠে আটকে গেল ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের। ভ্যালেন্সিয়ার সঙ্গে গোলশূন্য শেষ করল তারা। ফলে কোচ মোরিনহোর ওপর যে চাপ বাড়ল, তা নিঃসন্দেহে বলা যায়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন