reallogofinal

ওয়েবডেস্ক: শেষ নয় বছরে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এবং রেয়াল মাদ্রিদ ছিল একে অপরের সমর্থক। সেই নিয়ে নতুন কিছু বলার নেই। রেয়ালের হয়ে প্রতি ম্যাচেই নিজেকে ছাপিয়ে যাওয়ার চেষ্টা করেছেন রোনাল্ডো। এবং অবশ্যই দলকে সাফল্য এনে দিয়েছেন। দলকে চারবার ইউরোপ সেরার তকমা এনে দিয়েছিলেন তিনি। সেই সম্পর্ক এ বার ছেদ করে জুভেন্তাসে যোগ দিয়েছেন তিনি। কিন্তু রোনাল্ডো যে কোনো সাধারণ মাপের খেলোয়াড় নন তা সবাই জানেন। তাঁর জায়গায় নতুন কে আসবে সেই নিয়ে নিত্য দিন চর্চা লেগেই রয়েছে। নিজেদের নতুন ভাবে তৈরি করছে রেয়াল মাদ্রিদ।

সেই তালিকায় ছিলেন চেলসির তারকা এবং বিশ্বকাপের অন্যতম সেরা খেলোয়াড় এডেন হ্যাজার্ড। তাঁকে অনেক দিন ধরেই দলে আনতে বদ্ধপরিকর রেয়াল। শোনা যাচ্ছে, তাঁকে আনতে প্রায় ১১.২ কোটি পাউন্ডের প্রস্তাব তারা দিতে চলেছে চেলসিকে। তবে তিনি আসবেন কি না তা তো সময়ই বলবে। অন্য দিকে ক্লাবে এবং দেশের জার্সিতে তাঁরই সতীর্থ থিয়াবট কুরতুইসের সঙ্গে অনেকটাই কথা পাকা রেয়ালের।

hazardwithcourtois600

তবে এই সবকে ছাপিয়ে তাদের এ বার নতুন টার্গেট মাওরো ইক্কারডি। গত মরশুমে ইতালিয়ান লিগের অন্যতম সেরা স্ট্রাইকার ছিলেন এই আর্জেন্তাইন। তবে তাঁকে ইতালির ইন্টার মিলান থেকে দলে আনা অত সহজ নয় রেয়াল কর্তৃপক্ষের পক্ষে। ইন্টার তাঁর রিলিজ ক্লস রেখেছে প্রায় ১১ কোটি পাউন্ড। অবশ্য এই মুহূর্তে রেয়ালের কাছে তা জলভাত। কেন না রোনাল্ডোকে তারা প্রায় ১০ কোটি পাউন্ডে জুভেন্তাসে বিক্রি করেছে।

icardi600

ফলে নতুন ভাবে শুধু একজন তারকা নন, একত্রে বহু তারকাকে নিয়ে এগোতে চায় রেয়াল।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here