RMcover

ওয়েবডেস্ক: ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর বিকল্প এখনও তুলে আনতে পারেনি রেয়াল মাদ্রিদ। চলতি সপ্তাহের শেষেই শুরু হয়েছে যাচ্ছে লা লিগার যুদ্ধ। ফলে দলের কে প্রধান মুখ হবেন তা নিয়ে বেশ চিন্তায় রেয়াল সমর্থকরা। কিন্তু এর মাঝে ফের অশনি সংকেত রেয়াল শিবিরে। অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল রেয়াল মাদ্রিদ ছাড়তে চান রাশিয়া বিশ্বকাপের সেরা খেলোয়াড় লুকা মদরিচ। বিশ্বকাপ পারফরমেন্সের জেরে নতুন চুক্তি চেয়েছিলেন তিনি। কিন্তু রাজি হয়নি রেয়াল কর্তৃপক্ষ। ফলে রেয়ালে যে তাঁর মন টিকছিল না তা না বললেও চলে।

তবে এবার এই বিষয় নিয়ে চাঞ্চল্যকর মন্তব্য করলেন মদরিচের এজেন্ট মার্কো নালিটিলিচ। ইতালির এক সংবাদপত্র-কে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, “যাই কারণ হোক। লুকা ইতালিতে ইন্টার জার্সিতে সুপারস্টার হতে চায়। দেখা যাক! আমি বিশ্বাস করি এখন হোক কিংবা পরে লুকা ইতালিতে খেলবেই। ওর বয়সি অনেক ক্রোটরাই ইতালিয়ান লিগ দেখে বড়ো হয়েছে। ইন্টার ওকে দলে নেওয়ার জন্য উঠে পরে লেগেছে। যার কারণ ইতালিয়ান ফুটবলে রোনাল্ডোর প্রভাব শুরু হয়ে গিয়েছে”।

modric600
লুকা মদ্রিচ

১৭ অগস্ট ইতালিয়ান ফুটবলে দলবদলের সময়সীমা শেষ হয়ে যাচ্ছে। এখন দেখার এই সময়ের মধ্যে তিনি ইতালিতে যান নাকি জানুয়ারিতে দ্বিতীয় সময়সীমা চলাকালীন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন