logolaligafinal

ওয়েবডেস্ক: বিশ্ব ফুটবলে রেয়াল মাদ্রিদ এবং বার্সেলোনার দ্বৈরথ নিয়ে নতুন কিছু বলার নেই। ‘এল ক্লাসিকো’ মানেই ফুটবলে দু’ভাগে ভাগ হয়ে যাওয়া। শেষ দশ বছরে তা আরও প্রাধান্য পেয়েছে। সৌজন্যে বিশ্বের দুই সেরা তারকা ক্রিস্টিয়ানো রোনাল্ডো এবং লিওনেল মেসি। এই মুহূর্তে তাদের দুই মহাতারকা বিশ্বকাপের আগে দেশের হয়ে প্রস্তুতি নিলেও এই দুই ক্লাবের টক্কর কিন্তু রীতিমতো অব্যাহত।

পরের মরশুমের জন্য এখন থেকেই তৈরি হচ্ছে তারা। আর সেই জন্যই এক তরুণ ব্রাজিলিয়ান খেলোয়াড়ের জন্য লড়াইয়ে নেমেছে এই দুই চিরপ্রতিদ্বন্দ্বী। তবে কিছুটা হলেও এগিয়ে রেয়াল। ১৭ বছরের রডরিগো সিলভা ডি গোয়েস এই মুহূর্তে ব্রাজিলের ক্লাব স্যান্তোসের অন্যতম চর্চিত ভবিষ্যৎ। তাদের শেষ ম্যাচে ইসি ভিক্টোরিয়ার বিরুদ্ধে নিজের প্রথম পেশাদারি হ্যাটট্রিকও করেছেন তিনি। ২০০০ সালের পর জন্মেছেন এই খেলোয়াড়, এখনও ১৮-র গণ্ডিতে ঢুকে প্রাপ্তবয়স্ক হননি।  প্রথম অপ্রাপ্তবয়স্ক খেলোয়াড় হিসাবে ব্রাজিল লিগে তাঁর এই কৃতিত্ব।

rodrigo600

তবে রেয়ালের এগিয়ে থাকার কারণ হিসাবে স্যান্তোস কর্তৃপক্ষ জানিয়েছে, “অতীতে নেইমার এবং বার্সেলোনার মধ্যে অবস্থার পরিপ্রেক্ষিতে তারা বার্সেলোনার প্রতি সন্তুষ্ট নয়”।

শোনা যাচ্ছে ৪.৫ কোটি ইউরোতে তাঁকে দলে নেওয়ার ব্যাপারে এগিয়ে রেয়াল।

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন