benzema-ucl
করিম বেঞ্জেমা

ওয়েবডেস্ক: রোনাল্ডো রেয়াল ছেড়েছেন বেশ কিছুদিন হল। কিন্তু তিনি না থেকেও রয়ে গিয়েছেন শিরোনামে। রোনাল্ডোর বিদায় এখন অতীত। কিন্তু তাঁর জায়গায় কে? রেয়ালের ত্রাতা হিসাবে সবাই চিনতো সি আর সেভেনকে। ফলে নতুন মরশুমে কে সেই ত্রাতার ভূমিকা নেবে। নিত্যদিন কাটাছেরা লেগেই রয়েছে। রেয়াল প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ যে হাত গুটিয়ে বসে নেই তা ভালো মতনই বোঝা যাচ্ছে। ইতিমধ্যেই তারকাদের এক তালিকা তরি করেছে রেয়াল। সেই তালিকায় কাভানি, হারি কেনরা অনেকেই রয়েছেন। যারা রোনাল্ডোর ফেলে যাওয়া জায়গায় ভরাট করার চেষ্টা করবেন।

তবে শোনা যাচ্ছে সেই তালিকায় রেয়াল প্রেসিডেন্টের সবচেয়ে পছন্দ বেলজিয়াম অধিনায়ক এডেন হ্যাজার্ড। সদ্য শেষ হওয়া রাশিয়া বিশ্বকাপে দেশকে প্রথম ফাইনালে না তুলতে পারলেও অধিনায়ক হিসাবে নিজের যোগ্যতা প্রতি ম্যাচেই প্রমাণ করেছেন চেলসির তারকা। সেই হ্যাজার্ডকে যে কোনো ভাবে দলে নিতে চায় রেয়াল। তবে পেরেজ যদি ধনকুবের হন তাহলে কোনো অংশে পিছিয়ে নেই চেলসির মালিক আব্রাহোমোবিচও। হ্যাজার্ডের জন্য তাঁরা দর রেখেছে ২০ কোটি পাউন্ড। কিছুটা বেশি হলেও, হারতে রাজি নয় ইউরোপিয়ান চ্যাম্পিয়নরা।

hazard600
এডেন হ্যাজার্ড

শেষ একটা চেষ্টা চালাতে তৈরি রেয়াল। শোনা যাচ্ছে, ৮ কোটি পাউন্ডের সঙ্গে নিজেদের স্ট্রাইকার করিম বেঞ্জেমাকে তারা অফার করতে চলেছে চেলসিকে।

রোনাল্ডো-বেঞ্জেমার বদলে হ্যাজার্ড-কাভানি জুটি মন্দ হবে আ, কী বলেন?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here