নাটকীয় মোড়! সিটি নয়, রোনাল্ডোকে তুলে নিয়ে চমক দিল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড

0

খবরঅনলাইন ডেস্ক: ঘরের ছেলে ফিরলেন ঘরে। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে প্রত্যাবর্তন ঘটল পর্তুগিজ তারকা রোনাল্ডোর। শুক্রবার দিনভর জল্পনার পর ভারতীয় সময় রাত ৯.১৫ নাগাদ এই খবর নিশ্চিত করা হয় ক্লাবের তরফে।

২০০৩ থেকে ২০০৯ পর্যন্ত ম্যান ইউতে কাটানোর পর রিয়াল মাদ্রিদে যোগ দিয়েছিলেন রোনাল্ডো। মাঝে জুভেন্টাস ঘুরে ফের ম্যান ইউতে ফিরলেন তিনি।

শুক্রবার সকাল পর্যন্ত রোনাল্ডোকে নেওয়ার দৌড়ে এগিয়ে ছিল ম্যাঞ্চেস্টার সিটি। রোনাল্ডো জুভেন্টাস ছাড়তে চাওয়ার পর থেকেই আসরে নেমেছিল তারা। কিন্তু ঘটনাক্রম বদলে যায় শুক্রবার সকাল থেকে। ব্রিটিশ সংবাদমাধ্যম জানিয়েছে, ম্যান ইউতে যিনি রোনাল্ডোকে হাতে করে নিয়ে এসেছিলেন, সেই স্যর অ্যালেক্স ফার্গুসন ফোন করেছিলেন তাঁর প্রিয় ছাত্রকে।

রোনাল্ডোকে সিটির বদলে ইউনাইটেডে যোগ দিতে বলেন। পিতৃসম ফার্গুসনের কথা ফেলতে পারেননি রোনাল্ডো। মুহূর্তের মধ্যে সিদ্ধান্ত বদলান। সিটিও ততক্ষণে রোনাল্ডোকে নেওয়ার দৌড় থেকে পিছু হটেছে। ফলে রাস্তা পরিষ্কার হয়ে যায় ম্যান ইউয়ের কাছে।

Shyamsundar

শুক্রবারই ইতালি ছাড়েন রোনাল্ডো

শুক্রবার সকালেই জুভেন্টাসে সতীর্থদের সঙ্গে শেষ বার দেখা করে আসেন রোনাল্ডো। অনুশীলন শেষ হওয়ার অনেক আগেই তিনি বেরিয়ে যান। তারপরেই নিজের ব্যক্তিগত বিমানে তুরিন শহর ছাড়েন। কিছুক্ষণ পরে জানা যায়, বিমান নেমেছে পর্তুগালের লিসবনে, রোনাল্ডোর শহরে।

ম্যান ইউতে থাকাকালীন ২৯২ ম্যাচে ১১৮ গোল করেছিলেন রোনাল্ডো। জুভেন্টাসের হয়ে ১৩৪ ম্য়াচে ১০১ গোল করেছেন। রয়েছে ২২টি অ্যাসিস্ট। তবে জীবনের সোনালি সময় কাটিয়েছেন রিয়াল মাদ্রিদে। সেখানে ৪৩৮ ম্যাচে ৪৫০ গোল করেছেন।

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন