ওয়েবডেস্ক: রেয়াল থেকে সম্পর্ক ছিন্ন করে নতুন মরশুমে জুভেন্তাসের জার্সি গায়ে চড়াতে চলেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তিনি বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড় ফলে পাদপ্রদীপের আলোয় থাকাটাই স্বাভাবিক। তা মাঠের মধ্যে হোক কিংবা মাঠের বাইরে। নতুন দলের সঙ্গে অনুশীলনে যোগ দেওয়ার আগে কিছুটা ছুটির মেজাজে রয়েছেন তিনি। প্রথমে ছুটি কাটাচ্ছিলেন গ্রিসে। তার পর চিনে প্রোমোশোনাল ট্যুরে গিয়েছিলেন। কিন্তু সেখানেই গিয়ে কিছুটা বিতর্কে জড়িয়ে পড়লেন রোনাল্ডো।

বেজিংয়ে চিনের পরিচিত সেলিব্রিটি গায়ক গাও জিয়াসংকে রোনাল্ডোর এক সাক্ষাৎ নিতে বলে তাঁর স্পনসর, যাতে তাঁরা ইউকু টিভির মাধ্যমে নিজেদের প্রমোট করতে পারেন।

“রোনাল্ডোকে আমি পছন্দ করি। আমি সাক্ষাৎকার নেব” – জানিয়ে দিয়েছিলেন গাও।

কিন্তু তার পরেই বিপত্তি। রোনাল্ডোকে ১১:৪৫ থেকে সময় দেওয়া হয়েছিল। ৪৫ মিনিটের জন্য। কিন্তু তিনি এক ঘণ্টার ওপর দেরিতে স্টুডিওয় আসেন। ১২:৫৫। যা খুবই বিরক্তিকর।

জল আরও দূর গড়ায়। যখন রোনাল্ডোকে গাও প্রশ্ন করেন তাঁর অবসর নিয়ে। উত্তরে রোনাল্ডো কিছুটা বিরক্ত হয়ে বলেন, “আমি এখন নিজের প্রাইমে রয়েছি। অবসর নিয়ে বলার সময় এখনও আসেনি।” এর পর রোনাল্ডো নিজের টিমের সহায়ককে বলেন, “তুমি কি আমাকে এটা তাড়াতাড়ি শেষ করতে সাহায্য করবে”?

আরও পড়ুন : বিশ্বকাপ থেকে বিদায়ের পর কী করছিলেন নেইমার? সবাইকে চমকে দিয়ে জানালেন নিজেই

তবে রোনাল্ডোর টিমের একজন ধীরে ধীরে বিরক্ত হতে থাকেন প্রশ্ন নিয়ে। অবশ্য এই নিয়ে গাও জানান, “সব প্রশ্নই আগেভাগে রোনাল্ডোর টিমকে জানিয়ে দেওয়া হয়েছিল। আমি এর আগে বিল গেটস, বিল ক্লিন্টন-সহ আরও অনেক সেলেব্রিটির সাক্ষাৎকার নিয়েছি। এবং সেই সব ক্ষেত্রে পরিবেশ খুব সুন্দর ছিল। ফলে বলাই যায় এই ক্ষেত্রে অসুবিধা তাঁদেরই (রোনাল্ডো) ছিল।”

তিনি আরও বলেন, “আমাদের স্টুডিও-র কর্মচারীর সবাই না খেয়েছিল। কিন্তু সেই নিয়ে ওরা কোনো অভিযোগ করেনি।”

আরও পড়ুন : দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন, দেশের জার্সিতে আর দেখা যাবে না ওজিলকে

রোনাল্ডোর সাক্ষাৎকার চিনা ভাষায় যিনি অনুবাদ করছিলেন, একটু মজার ছলে ইউকু টিভিকে তিনি বলেন, “গাও সঠিক ব্যক্তি ছিল না সাক্ষাৎকারের জন্য। ইউকু তোমার ভাবলে কী করে যে রোনাল্ডো একটা লোকের সঙ্গে অতক্ষণ বসে সাক্ষাৎকার দেবে। লাস্যময়ী মহিলা থাকলে ব্যাপারটা অন্য রকম হত”।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here