christiano ronaldo
দেখা যাক, পরের ধাপে ঘটনা কোথায় যায়! ছবি: দ্য ১৮

ওয়েবডেস্ক: “আমি ওঁকে বিদ্ধ করেছিলাম পিছন থেকে! কাজটা নির্মম হয়েছিল! উনি থামতেও বলেছিলেন, কিন্তু আমি থামার জায়গায় ছিলাম না! ওই অবস্থাতেই আমরা ৫-৭ মিনিট সময় কাটাই”!

ঠিক এই কথাগুলোই না কি লেখা ছিল ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর তরফে, আমেরিকার ক্যাথরিন মেয়রগাকে ধর্ষণের পরে তা পারস্পরিক ভাবে মিটিয়ে নেওয়ার আইনি কাগজে। যে বিবৃতি কিছু দিন আগেই ফলাও করে ছেপেছিল একটি বিদেশি পত্রিকা। জানানো হয়েছিল, ৩ লক্ষ ৭৫ হাজার ডলারের বিনিময়ে মীমাংসা হয়েছিল। কিন্তু তা সত্ত্বেও কেন মুখ খুললেন মেয়রগা, তা জেনে নিতে পারেন নীচের লিঙ্কে ক্লিক করে!

আরও পড়ুন: বিদ্ধ করেছিলাম পিছন থেকে, কাজটা নির্মম: ধর্ষণ কাণ্ডে রোনাল্ডোর বিস্ফোরক বিবৃতি

যাই হোক, এর আগেও ঘটনাটা স্পষ্ট ভাবে অস্বীকারই করেছিলেন রোনাল্ডো! দাবি তুলেছিলেন, তিনি বিখ্যাত, তাই তাঁর নাম ব্যবহার করে প্রচারের আলোয় আসতে চাইছে মেয়রগা পরিবার! সেই একই কথা তুলে সম্প্রতি যে টুইট করলেন রোনাল্ডো, সেখানেও ঘটনার দায় কাঁধ থেকে ঝেড়ে ফেলতে চাইলেন তিনি!

আমার বিরুদ্ধে যে অভিযোগ দায়ের করা হয়েছে, তা দৃঢ় ভাবে অস্বীকার করছি। ধর্ষণ জঘন্য অপরাধ, কোনো কিছু দিয়েই তা ব্যাখ্যা করা যায় না বলেই আমার বিশ্বাস! ঘটনায় আমার নামে যে কলঙ্ক লেগেছে তা মুছে ফেলতে আগ্রহী বটেই, কিন্তু তা বলে যাঁরা আমার নাম ব্যবহার করে সংবাদমাধ্যমে জনপ্রিয় হতে চাইছেন, তাঁদের সুযোগ দেবো না, টুইট করে তাঁর সাম্প্রতিক মানসিতক অবস্থা স্পষ্ট করে দিয়েছেন রোনাল্ডো। দেখা যাক, পরের ধাপে ঘটনা কোথায় যায়!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন