sachin-kerala

ওয়েবডেস্ক: আর কয়েকদিনের অপেক্ষা তারপরেই শুরু হয়ে যাবে আইএসএল। সেরা হওয়ার লড়াইয়ে ফের নামবে কলকাতা, মুম্বই, চেন্নাই এবং বাকি ফ্রাঞ্চাইজিরা। তবে নতুন মরশুম শুরু হওয়ার আগে কিছুটা ব্যাকফুটে এই লিগ। প্রথমত রিলায়েন্সের সহকারি পার্টনার হিসাবে টুর্নামেন্টের প্রথম দিন থেকেই ছিল আন্তর্জাতিক স্পোর্টস সংস্থা আইএমজি। তবে এবার থেকে তারা আর যুক্ত নয়।

আরও পড়ুন: শ্রীলঙ্কার প্রাক্তন বোলারকে এশিয়া কাপের পরামর্শদাতা হিসাবে নিয়োগ করল ভারতীয় বোর্ড

একইসঙ্গে, আইএসএলের প্রথম দিন থেকেই অন্যতম চর্চিত দল ছিল কেরল ব্লাস্তার্স। দু’বারের রানার্স তারা। যার অন্যতম মালিক ছিলেন সচিন তেন্ডুলকর। ইতিমধ্যেই সংবাদ মাধ্যমে প্রকাশ হয়ে গেছে, সেই মালিকানা ছাড়ছেন তিনি।

এবার সেই খবরের সত্যতা স্বীকার করলেন কিংবদন্তি ক্রিকেটার। একটি বিবৃতিতে তাঁর বক্তব্য, “পঞ্চম বছরে এটা সবচেয়ে জরুরি আগামী পাঁচ বছরের জন্য দল এখন থেকেই তৈরি হওয়া। এটা একটা সময় যখন আমাকে আমার কাজ করতে হবে। দলের সঙ্গে আলোচনার পর আমি ঠিক করেছি দল ছাড়বো। আমি মনে করি কেরল এই মুহূর্তে খুব ভাল জায়গায় রয়েছে। ক্লাব সবসময় আমার মনের মধ্যে থাকবে। শেষ চার বছরে সমর্থকরা আমার জীবনের অঙ্গ হয়ে গিয়েছিল। আমি গর্বিত দলের সঙ্গে যুক্ত থাকার ফলে অনেক ছেলে নিজের প্রতিভা প্রদর্শনের সুযোগ পেয়েছে। এই অভিজ্ঞতাটা দারুণ ছিল”।

সচিনের জায়গায় নতুন সহ-মালিক হচ্ছে লুলু গ্রুপ ইন্টারন্যাশনাল।

 

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন