মাথায় চোটের পরেও ফিট আছেন সালাহ, জানালেন লিভারপুল কোচ ক্লপ

বল দখলের লড়াইয়ের সময়য় নিউক্যাসল গোলকিপার মার্টিন ডুবরাবকার সঙ্গে সংঘর্ষের জেরে ধাক্কা চোট পান সালাহ। তাঁকে স্ট্রেচারে করে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয়

0
salahinjury

ওয়েবডেস্ক: শনিবার লিগের ম্যাচে নিউক্যাসলকে হারিয়ে ফের একবার লিগ শীর্ষে লিভারপুল। ম্যাচের শেষদিকে গোল করে জয় তুলে নেয় লিভারপুল। সৌজন্যে পরিবর্ত ওরিগি। যিনি দলে তারকা মহম্মদ সালাহ-র পরিবর্ত হিসাবে মাঠে নামেন।

প্রথমার্ধে সালাহ-র গোলে ম্যাচে প্রথমবার লিড নেয় লিভারপুল। বর্তমানে লিগের ম্যাচগুলিতে রীতিমতো ছন্দে রয়েছেন তিনি। কিন্তু দ্বিতীয়ার্ধে বল দখলের লড়াইয়ের সময়য় নিউক্যাসল গোলকিপার মার্টিন ডুবরাবকার সঙ্গে এরিয়াল বলে সংঘর্ষের জেরে চোট পান সালাহ। তাঁকে স্ট্রেচারে করে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয়।

লিগের লড়াই শেষ রাউন্ডে নির্ধারিত হবে। একইসঙ্গে আগামী সপ্তাহে চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালের দ্বিতীয় পর্ব। স্বভাবাইকভাবেই কিছুটা চিন্তায় ছিল লিভারপুল ম্যানজমেন্ট। তবে সালাহ ফিট আছে বলে জানান লিভারপুল কোচ ক্লপ।

ম্যাচ শেষে স্কাই স্পোর্টসকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানান, “আমাদের দেখতে হবে। মাথায় ভালোই লেগেছে। ও ড্রেসিংরুমের ভিতরে বসে ম্যাচটা দেখেছে। ঠিকই আছে। তবে আরও কিছুটা পরীক্ষা নিরীক্ষা করতে হবে”।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন