salah goal

ক্রিস্টাল প্যালেস – ১ ( মিলিভয়ভিচ )    লিভারপুল – ২ ( সানে, সালাহ )

ওয়েবডেস্ক: ইপিএলে জয়ের ধারা অব্যাহত রাখল য়ুরগেন ক্লপের লিভারপুল। অ্যাওয়ে ম্যাচে তারা হারাল ক্রিস্টাল প্যালেসকে। এদিন অবশ্য ঘরের মাঠে প্রথম থেকে আক্রমণের চেষ্টা ছিল ক্রিস্টেল প্যালেসের। ৮ মিনিটে সহজ মিস প্যালেসের জাহার। ১১ মিনিটে আক্রমণ লিভারপুলের। ভ্যান ডাইকের হেডার নিজের দলের খেলোয়াড় মানের গায়ে লেগে লক্ষ্যভ্রষ্ট। তবে ১২ মিনিটে পেনাল্টি পায় ক্রিস্টেল প্যালেস। জাহাকে বক্সে ফাউল লিভারপুল গোলকিপারের। পেনাল্টিতে গোল করেন মিলিভয়ভিচ। তবে গোল খেয়ে ম্যাচে ফেরার চেষ্টা করে লিভারপুল। ২৮ মিনিটে সালাহর শট বাইরে যায়। ৩০ মিনিটে গোলে বল ঢুকিয়ে দেন মানে, তবে অফসাইডের জন্য তা খারিজ হয়ে যায়।

 

mohammad salah

দ্বিতীয়ার্ধে শুরু থেকেই আক্রমণ শানাতে থাকে লিভারপুল। তার ফলও পেয়ে যায় তারা কিছুক্ষণের মধ্যে। ৪৯ মিনিটে মিলনারের বলে সমতা ফেরান সেই মানে। গোল পেয়ে ক্রমাগত আক্রমণ বাড়াতে থাকে তারা। ৫১ মিনিটে সালাহর শট বাইরে। তবে খেলার বিপরীতে গিয়ে ৫৮ মিনিটে সহজ সুযোগ হাতছাড়া করেন প্যালেসের বেন্টেকে। এই সুযোগ কাটতে না কাটতেই ফের ফাঁকা গোলের সুযোগ মিস করেন বেন্টেকে। এই মিসের খেসারত কিন্তু দিতে হয় ক্রিস্টাল প্যালেসকে। ৮৪ মিনিটে লিভারপুলের হয়ে জয়সূচক গোল, দলের তারকা খেলোয়াড় মহাম্মাদ সালাহর।

salah

 

এই জয়ের ফলে আপাতত লিগে দ্বিতীয় স্থানে উঠে এলো লিভারপুল। ৩২ ম্যাচে ৬৬ পয়েন্ট তাদের। পিছনে থাকা ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ৩০ ম্যাচে ৬৫ পয়েন্ট।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here