sanjay sen

কলকাতা: প্রস্তুতি ম্যাচে সাত গোলে ভবানীপুরকে হারালেও সন্তুষ্ট নন মোহনবাগান কোচ সঞ্জয় সেন। দলের থেকে যে ফুটবলটা তিনি চাইছেন সেটা এখনও দিতে পারছেন না সোনি দিয়েগোরা। সম্ভবত সে কারণেই গোল করে কোচের ধমক খেয়েছেন ডিপান্ডা ডিকা। কারণ একটা গোল করলেও গোটা চারেক সুযোগ নষ্ট করেছেন তিনি।

শুক্রবার ভবানীপুরের বিরুদ্ধে মাঠে নেমেছিল মোহনবাগান। দল জিতলও ৭-০ গোলে। একটি করে গোল করেন ডিকা, কিংসলে, আজহার, শিল্টন, নরহরি, পিন্টু আর নিখিল। তবে ফুটবলারদের মধ্যে বোঝাপড়ার অভাব লক্ষ করা গিয়েছে। সাত গোলে জয়ের পরেও এই বিষয়টাই সব থেকে বেশি ভাবাচ্ছে সঞ্জয়কে।

তবে এর মধ্যে স্বস্তিও আছে। বাগানের রিজার্ভ বেঞ্চ তৈরি। সোনি-দিয়েগো যেখানে নজর কাড়তে ব্যর্থ সেখানে দাপট দেখিয়েছেন ফৈয়জ-নিখিল-কদমরা। দলের কম্বিনেশন ঝালিয়ে নিতে সোমবার আরও একটি প্রস্তুতি ম্যাচ খেলতে চাইছেন সঞ্জয়রা।

দিয়েগো নন, মিডফিল্ডে ব্লকারের ভূমিকায় কিনোয়াকিকেই দেখা যাবে বলে জানিয়ে দিয়েছেন বাগান-কোচ। অস্ট্রেলিয়ান এই মিডফিল্ডারকে নিয়ে আসা হয়েছিল ব্লকার হিসেবে। তবে এখন দেখা যাচ্ছে তিনি টাচ ফুটবল খেলতে অনেক বেশি স্বাচ্ছন্দ।

এমনিতেই এ বার ৪-২-৩-১ ফর্মেশনে দল নামাতে চাইছেন বাগান-কোচ। তাই দিয়েগো আর কিনোয়াকিকে এক সঙ্গে ব্যবহার করা হতে পারে। এ দিন অবশ্য মাঠে নামেননি কিনোয়াকি। চটের জায়গায় এখনও ব্যথা থাকায় তাঁকে আরও দু’ দিন বিশ্রাম নিতে বলেছেন ডাক্তাররা। সোমবার প্রস্তুতি ম্যাচে তিনি খেলেন কি না সেটাই দেখার।

 

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here