কলকাতা: গত মরশুমে মোহনবাগান যখন ডার্বির আগে সনি নর্দেকে চোটের জন্য ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেয়। তখন সেই খবর প্রথম প্রকাশিত হয়েছিল খবর অনলাইনে। সনি যে এই মরশুমে মোহনবাগানে খেলবেন না, সে খবরও প্রথম জানিয়েছিলাম আমরাই। মরশুমের শুরুতেই। কিন্তু সাম্প্রতিক কালে আবার শিরোনামে উঠে আসেন সনি নর্দে। খবর ছড়ায়,সনিকে আনছে মোহনবাগান।

কিন্তু এই মুহূর্তের খবর, সনি আসছেন না মোহনবাগানে। ভারতের চারটি ক্লাবের অফার ছিল সনির কাছে। ইস্টবেঙ্গল, এটিকে, মুম্বই সিটি এফসি, পুনে এফসি। কিন্তু কোনো ক্লাবেই দেখা যাবে না তাঁকে। ভারতেই আসবেন না তিনি। ভারতে খেললে সনি মোহনবাগানে খেলতেই স্বচ্ছন্দ বোধ করেন। সেই মতো তিনি বাগানের সঙ্গে যোগাযোগও করেছিলেন। কিন্তু সনির যা চাহিদা, সেটা মিটিয়ে তাঁকে এবারের আই লিগের জন্য নিতে রাজি নয় মোহনবাগান। তার ওপর অস্ত্রোপচারের পর তিনি কতটা ফিট, সেটা যাচাই করার মতো পরিকাঠামো কলকাতায় আছে কিনা, তা নিয়েও ক্লাব কর্তারা সন্দিহান। সব মিলিয়ে পচা শামুকে পা কাটতে চান না তাঁরা।

তাহলে কোথায় যাচ্ছেন সনি? শেষ খবর পাওয়া পর্যন্ত, সনি যাচ্ছেন সংযুক্ত আরব আমিরশাহিতে। সেখানে একটি ক্লাব থেকে বড়ো অঙ্কের অফার পেয়েছেন হাইতিয়ান মিডিও। তবে সেখানে মেডিক্যাল টেস্ট হবে তাঁর। যার জন্য সনি প্রস্তুত।

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন