কলকাতা: কলকাতা লিগের পরেই বেশ ধুমধাম করে সংবর্ধনা জানানো হবে লাল-হলুদের নবাগত স্প্যানিশ কোচকে। সোমবার এই খবর জানিয়েছেন ইস্টবেঙ্গলের শীর্ষকর্তা দেবব্রত সরকার।

এ দিন স্প্যানিশ কোচ আলেসান্দ্রো মেনদেজের সঙ্গে বৈঠকে বসেন দলের টেকনিক্যাল ডিরেক্টর সুভাষ ভৌমিক। ওই বৈঠকে লাল-হলুদের কোচ বাস্তব রায়-সহ ক্লাবের সব শীর্ষ কর্তা উপস্থিত ছিলেন। বৈঠক শেষে বেরিয়ে আসার সময় সুভাষ ভৌমিককে দৃশ্যত বিরক্ত লাগে। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে জানান, এখন তাঁর মাথায় মঙ্গলবারের অনুশীলনীই রয়েছে। অন্য কিছু ভাবছেন না।

আরও পড়ুন ইস্টবেঙ্গলকে কেমন লাগল নতুন স্প্যানিশ কোচের?

বৈঠকের পর দেবব্রত সরকার সাংবাদিকদের বলেন, ঠিক হয়েছে আই লিগে দলের কোচিং-এর যাবতীয় দায়িত্বে থাকবেন স্প্যানিশ কোচ। কলকাতা লিগ হয়ে যাওয়ার পরেই তাঁকে বড়ো আকারে সংবর্ধনা জানানো হবে। দেবব্রতবাবু জানিয়ে দেন, দলের দুই নতুন বিদেশি, স্প্যানিশ ডিফেন্ডার এবং মেক্সিকান স্ট্রাইকার এই সপ্তাহেই শহরে চলে আসবেন।

সুভাষ ভৌমিকের দৃশ্যত বিরক্ত থাকার প্রসঙ্গে দেবব্রতবাবু বলেন, ওটা সুভাষদা আর নতুন স্প্যানিশ কোচের ব্যাপার। দুজন যদি পরস্পরের সঙ্গে কাজ করতে রাজি থাকেন, তাহলে ক্লাবের কোনো অসুবিধা নেই। ক্লাব সূত্রের খবর, স্প্যানিশ কোচ আই লিগের দায়িত্ব নেওয়ার পর রিজার্ভ দলের দায়িত্ব নিয়ে কাজ করতে তেমন আপত্তি নেই সুভাষ বৌমিকের।

 

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন