ডাগ আউটে তিনিই হবেন বস, অনুশীলনে বোঝালেন সুভাষ ভৌমিক

0
2895
subhas bhowmick

ওয়েবডেস্ক: বৃহস্পতিবার সুপার কাপে নিজেদের যাত্রা শুরু করছে ইস্টবেঙ্গল। তবে সুভাষ-খালিদ দ্বৈরথ শেষ হয়েও হচ্ছে না। ম্যাচের দিন ডাগআউটে কার হাতে থাকবে ব্যাটন। খালিদ না সুভাষ? টিম সুত্রে খবর সুভাষেরই হাতে। এদিন অবশ্য দলকে অনুশীলন করান কোচ খালিদ জামিল। তবে তা অবশ্য টিডি সুভাষ ভৌমিকের নির্দেশ মেনেই। মাঠের ধারে বসে সব কিছু পরখ করলেন আসিয়ান জয়ী কোচ। এদিন হোটেলে ফুটবলারদের ভুল ত্রুটি নিয়ে ভিডিও বিশ্লেষণ করান তিনি। দেখালেন মুম্বইয়ের আগের ম্যাচের ক্লিপিংসও।

 

subhas khalid

বৃহস্পতিবার রাত ৮ টায় ম্যাচ খেলবে লালহলুদ। পর্যাপ্ত সময় নিয়েই ম্যাচে নামছেন আমনারা। তবে ধীরে চলো নীতিতেই শুরু করবে ইস্টবেঙ্গল। দলসুত্রে খবর, আপফ্রন্টে শুধু ডুডু-কে দিয়েই শুরু করবে মশালবাহিনী। মাঝমাঠে আমনা- কাতসুমি, রালতে ব্রেন্ডনরা। এই ম্যাচে অভিষেক হতে চলেছে নতুন বিদেশি খালিদ আউচোর। ডিফেন্সিভ স্ক্রিন হিসাবে তাঁকে খেলানো হবে। তবে ডিফেন্স নিয়ে চিন্তা থেকেই যাচ্ছে। সারা মরশুমে ডিফেন্সের ব্যর্থতা ডুবিয়েছে লালহলুদ শিবিরকে। তাই এখনও বলা সম্ভব নয়, ম্যাচে এডুর সঙ্গী কে হতে চলেছে। হেরে যাওয়া মানেই টুর্নামেন্ট থেকে ছিটকে যাওয়া। তাই অনুশীলনে পেনাল্টি শ্যুটআউটে বাড়তি নজর কোচ থেকে শুরু করে খেলোয়াড়দের।

তবে দলের চেহারা যাই হোক। ভিতরে ভিতরে কিন্তু সেই খালিদ-সুভাষ কোল্ড ওয়ার। ক্লাবের নাম পরিষ্কার রাখতে খালিদকে জায়গা দিলেও, আসল চাবি কিন্তু সেই সুভাষেরই হাতে। ম্যাচের জন্য দল নাকি সুভাষই গড়েছেন এমনটাই খবর। সবই অবশ্য পরিষ্কার হয়ে ম্যাচে বল গড়ালেই। তবে ডাগ আউটে কোচের তকমা খালিদের থাকলেও, দলের নিয়ন্ত্রণ যে সুভাষের হাতেই থাকবে তা বলার অপেক্ষা রাখে না।

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here