উজ্জ্বল বন্দ্যোপাধ্যায়, জয়নগর: সুন্দরবন এলাকার ছেলে মেয়েদেরকে খেলাধুলোয় এগিয়ে নিয়ে যেতে কয়েক বছর ধরে সুন্দরবন কাপ ফুটবল ম্যাচ হচ্ছে এলাকার ১৯টি ব্লকে। বারুইপুর জেলা পুলিশের সহযোগিতায়, জয়নগর ও বকুলতলা থানার উদ্যোগে নিমপীঠ বিবেকানন্দ ময়দানে সুন্দরবন কাপ ২০১৮-র ফাইনাল খেলা হয়ে গেল শনিবার।

পুরুষ ও মহিলা দু’টি বিভাগেই পৃথক ভাবে ফাইনাল ম্যাচ আয়োজিত হয়। পুরুষ বিভাগে নিমপীঠ সুকান্ত সংহতি ও জয়নগর মজিলপুর অ্যাথলেটিক ক্লাব মুখোমুখি হয়। জয়ী হয় নিমপীঠ সুকান্ত সংহতি। আর মহিলা বিভাগে দক্ষিণ বারাসত অ্যাথলেটিক ক্লাব ও নিমপীঠ হ্যান্ডিক‌্যাপ ওয়েল ফেয়ার সোসাইটি মুখোমুখি হয়। জয়ী হয় দক্ষিণ বারাসত অ্যথলেটিক ক্লাব।

উল্লেখ্য, জয়নগর থানার (তখন বকুলতলা থানা গঠিত হয়নি) ৭২টি ক্লাব নিয়ে পুজোর আগে এই খেলা শুরু হয়েছিল। এ দিনের ফাইনাল খেলা দেখতে ও উৎসাহ দিতে হাজির ছিলেন জয়নগরের বিধায়ক বিশ্বনাথ দাস, জয়নগর মজিলপুর পুরসভার চেয়ারম্যান সুজিত সরখেল, সমাজসেবী গৌর সরকার, সুবল মণ্ডল, জয়নগর থানার আইসি শান্তনু বসু, বকুলতলা থানার এসআই তপন অধিকারী, নিমপীঠ আশ্রমের স্বামী ভৈরবানন্দজী মহারাজ-সহ আরও অনেকে। এ দিন পুরুষ ও মহিলার বিজয়ী দলের হাতে টফি তুলে দেওয়া হয়।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here